Main Menu

মাগুরায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

IMG_20221126_180341

বিশেষ প্রতিনিধি
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের উপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে মাগুরায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ শনিবার বিকালে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাগুরা সদর থানা, পৌর ও কলেজ ছাত্রদলের আয়োজনে আজ বিকাল ৩টায় ইসলামপুর পাড়া জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ আড়াইহাজারে ২৩ নভেম্বর বিকালে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজি রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের উপর ছাত্রলীগের বর্বরোচিত হামলার প্রতিবাদে মাগুরা সদর থানা, পৌর, সরকারি ও আদর্শ কলেজ শাখা ছাত্রদলের আয়োজনে এ বিক্ষোভ কর্মসুচি পালিত হয়।

মাগুরা সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক মাহফুয হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম, পৌর ছাত্রদলের সভাপতি রুবেল হাসান, সদর থানা ছাত্রদলের সচিব রাব্বিসহ ছাত্রদলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা সম্প্রতি দেশের বিভিন্নস্থানে ছাত্রদল ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা, হামলা, গুম ও নিহতের ঘটনায় সরকারের সমালোচনা করে এ সকল ঘটনার বিরুদ্ধে তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান।






Comments are Closed