Main Menu

মাগুরায় জাতীয় পার্টির সদর ও পৌর শাখার : দ্বি-বার্ষিক সম্মেলন

IMG-20220918-WA0004

বিশেষ প্রতিনিধি,মাগুরাবার্তা
মাগুরায় জাতীয় পার্টির সদর উপজেলা এবং পৌর শাখার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।এ উপলক্ষে আজ রবিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় শহীদ সৈয়দ আতর আলী গণগ্রন্থাগার চত্বরে
জাতীয় পার্টির সদর উপজেলার আহ্বায়ক মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অথিতি ছিলেন জেলা জাতীয় পার্টির প্রয়াত আহ্বায়ক এ্যাডভোকেট হাসান সিরাজ সুজা’র সহধর্মিনী, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সেলিনা হাসান। প্রধান বক্তা ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক সিরাজুস সায়েফিন সাঈদ।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব খান রবিউল হক মিঠু, যুগ্ম আহ্বায়ক কাজী নওশের আলী, যুগ্ম আহ্বায়ক অ্যাড. মো. ফরিদ হোসেন, শালিখা উপজেলার সভাপতি মো. আব্দুল কুদ্দুস বিশ্বাস, শ্রীপুর উপজেলার সাধারণ সম্পাদক জাকির হোসেন, মহম্মদপুর উপজেলার সাধারণ সম্পাদক মো. মুরাদ আলী প্রমুখ।

সম্মেলন থেকে দুই বছরের জন্য সদর উপজেলা ও পৌর কমিটি ঘোষণা করা হয়। নতুন এই কমিটির নেতৃবৃন্দ হচ্ছেন সদর উপজেলা সভাপতি মো. আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক রফিকুল আলম, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম এবং পৌর শাখার সভাপতি আবু হানিফ মোল্যা, সাধারণ সম্পাদক এলাহী মোল্যা, সাংগঠনিক সম্পাদক সেকেন্দার আলী ঘোষণা করা হয়েছে।






Comments are Closed