Main Menu

নিরু মুন্সি খুনিদের গ্রেফতারের দাবীতে সাংবাদিক সম্মেলন (ভিডিও সহ) 

magurabarta Press Confarance-2

স্টাফ রিপোর্টার:

মাগুরায় পারিবারিক  শত্রুতার জের ধরে সন্ত্রাসীদের হাতে ব্যবসায়ী নিরু মুন্সীর হত্যাকারীদের প্রধান আসামী ইকবাল হোসেন কাবিলসহ অন্যান্য আসামীর  গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আজ শনিবার (১৩ ফেব্রুয়ারী) দুপুরে নিজ বাড়িতে সাংবাদিক সম্নেলন ডাকে অসহায় ওই পরিবারটি ।

মাগুরার সদর থানার দায়েরকৃত মুন্সী এমদাদুল হক নিরু হত্যা মামলার বর্তমান অবস্থা তুলে ধরতে নিহতের পরিবার এ সাংবাদিক সম্মেলনের আয়োজন করে ।

শহরের ভায়না মোড়ে মজিদ মঞ্জিলে আয়োজিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের বড় ভাই মাগুরা আদর্শ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম হামিদুল হক। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিহত নিরু মুন্সীর তিন শিশু কন্যা ও স্ত্রী আঁখি আক্তার।

লিখিত বক্তব্যে জানানো হয়, গত বছরের ৫ মে পূর্ব শত্রুতার জের ধরে মুন্সী এমদাদুল হক নিরুকে হত্যা করে চিহ্নিত সন্ত্রাসীরা। এ বিষয়ে মাগুরা সদর থানায় হত্যা মামলা নং-০৬/৩৩৫ তারিখ ২ জুন,২০১৫ইং।

হত্যা মামলাটির দায়িত্ব প্রদান করা হয় সিআইডি পরিদশৃক আমিনুল ইসলাম বিশ্বাসের নিকট। কিন্তু অদৃশ্য কারনে ঐ মামলাটির তদন্তকারী অফিসার থেকে যশোরের সিআইডি কর্মকর্তা সিনিয়র এএসপি সৈয়দ মোস্তফা কামালের কাছে হস্থান্তর করা হয়। বর্তমানে হত্যা মামলার এজাহার নামীয় ১নং আসামী মো: ইকবাল হোসেন কাবিল কাস্টমস বিভাগে কর্মরত থাকায় তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

লিখিত বক্তব্যে আরো জানানো হয়, হত্যা মামলার আসামীরা নিহতের বড় ভাই স্কুল শিক্ষক হামিদুল হককেও খুনের হুমকি দিচ্ছে। এ বিষয়ে তিনি থানায় একটি সাধারণ ডাইরী দায়ের করেছেন।

 সংবাদ সম্মেলনের ভিডিও দেখুন এখানে

 






Comments are Closed