বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরায় শ্রীপুর সরকারি কলেজ মুক্তমঞ্চে বুধবার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে  পালিত হয়েছে গণতন্ত্রের বিজয় দিবস । এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন উপজেলার ৮টি ইউনিয়ন থেকে পৃথক পৃথক র‌্যালি ও আনন্দ শোভাযাত্রা করে শ্রীপুর সরকারি কলেজ মাঠে উপস্থিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, জেলা আওয়ামীলীগ নেতা মোস্তাফিজুর রহমান স্বপন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক ও গয়েশপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম মোল্যা, সাংগঠনিক সম্পাদক ও শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, সাংগঠনিক সম্পাদক ও দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক শেখ সালাহউদ্দীন, সব্দালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিল্টন, গয়েশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মন্নু, যুবলীগ নেতা তৈয়বুর রহমান খান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলী নুর মোল্যা, ছাত্রলীগের সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রহিম প্রমুখ।
অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, আওয়ামী মহিলা লীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের জন্যই নিজেদের অর্থায়নে পদ্মা সেতুসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উন্নয়নের এ ধরা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান বক্তরা।

মাগুরা/ শ্রীপুর/ ৩০ ডিসেম্বর ২০২০