Main Menu

পীরের দরগায় সিরনি দেয়া হলো না ছটু বিবির

মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪, আহত ৯

Magura 3 Died & 10 injured in Road accident Pic 1

বিশেষ প্রতিনিধি  মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
পীরের দরগায় মানত করা সিরনি দেয়া হলো না ছটু বিবির । পরিবারের উন্নতির জন্য সেখানে সিরনি দিতে ৪ ভাই, তাদের স্ত্রী ও সন্তানসহ পুরো পরিবারের সদস্যদের নিয়ে ভারতের মেদিনিপুরে পীরের বাড়িতে যাচ্ছিলেন তারা ১৩জন। শনিবার ভোর তিনটার সময় রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার চেনাপোতা গ্রাম থেকে বেনাপোলের উদ্দেশ্যে একটি মাইক্রোবাসে করে রওনা হন তারা। পথে মাগুরার শেখপাড়া এলাকায় সড়ক দূর্ঘটনায় মারা যান সত্তরোর্ধ ছটু বিবি, তার দুই ভাইয়ের স্ত্রী খাদিজা ও মজিরন।

মাগুরা হাইওয়ে পুলিশের এসআই বিটুল হোসেন জানান-ভোর ৫টার দিকে মাগুরা-যশোর সড়কের শেখপাড়া এলাকায় অন্য একটি গাড়িকে সাইড দিতে গিয়ে মাই্ক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে বাস্তার পাশে গাছে আঘাত করে দুমড়ে মুচরে যায়। এ সময় ঘটনাস্থলেই ছটু বিবি (৭০)মারা যান। গুরুতর আহত অবস্থায়  অন্যদের মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যান তার ভাই নূর মহম্মদের স্ত্রী খদেজা(৪০)।  ছটু বিবি ওই গ্রামের মৃত আজিম সরদারের স্ত্রী। অপর ভাই সালাম মোল্যার স্ত্রী মজিরন(৪৫),নূর মহম্মদদ, সালাম মোল্যা, মান্নান মোল্যা, রাসেল মোল্যা, কোমর মোল্যা, আল আমিন মোল্যা, সালাম মোল্যার মাসহ ১১জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বেলা ১০টার দিকে সেখানে মজিরন মারা গেছেন। পরে বেলা ৪টার দিকে ঢাকায় নেয়ার পথে মারা গেছেন অপর আহত কোমর মোল্যা।  ঘটনার পর থেকে মাইক্রোবাসের ড্রাইভার পালাতক রয়েছে।  এ ব্যাপারে মাগুরা সদর থানায় মামলা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। Magura 3 Died & 10 injured in Road accident Pic 3

নিহতদের আত্মিয় মো: জহর উদ্দিন মোল্যা জানান- ভারতের পশ্চিমবঙ্গে মেদিনীপরে নূরনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর ৩৩তম ও গাউস উল আযম বড় পীর সৈয়দানা হযরত আব্দুল কাদের জিলানী (আঃ) পাক এর ২০তম অধস্তন পবিত্র বংশধর হযরত আলী আব্দুল কাদের সামশুল কাদেরী সৈয়দ শাহ মোরশেদ আলী আল কাদেরী আল হাসানী ওয়াল হুসাইনী আল বাগদাদী আল মেদিনীপুরী (আঃ) মশহুর নাম “মওলাপাক” এর ১১৫তম বার্ষিক পবিত্র ওরশ শরীফে যোগদানের উদ্দেশ্যে ভোররাতে গোয়ালন্দ থেকে বেনাপোলের উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। আগামী ১৭ ও ১৮ ফেব্রুয়ারী সেখানে অনুষ্ঠিতব্য ওরসে পরিবারের উন্নতির জন্য পীরের দরবারের সিরনি মানত ছিল তাদের। ভোর ৫টার দিকে মাগুরা-যশোর সড়কের শেখপাড়া এলাকায় মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি গাছে আঘাত করে। এ সময় তারা গুরুতর আহত হলে তাদেরকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসে ফায়ার সার্ভিস। কর্তব্যরত চিকিৎসকরা খাদিজা ও ছটু বিবিকে মৃত ঘোষণা করেন। ভোরেই আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বেলা ১০টার দিকে সেখানেই মারা যান মজিরন । বাকিরা ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

 

 

রূপক আইচ/মাগুরা/ ১১ ফেব্রুয়ারী






Comments are Closed