Main Menu

প্রধানমন্ত্রীকে কটুক্তিতে মামলা

মাগুরায় পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যানের জামিন 

Magura o Court Pic 12.01.17

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি’র মামলায় হাজির হয়ে জামিন নিয়েছেন বাংলাদেশ পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুদার।
এদিকে জামিন নিয়ে শ্যামল কান্তি ভাড়াটিয়া বাহিনী দিয়ে বাদীর উপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছেন, বাদী ও তার আইনজীবি।
বৃহস্পতিবার (১২ জানুয়ারী) দুপুরে বাংলাদেশ পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুদার আইনজীবির মাধ্যমে মাগুরার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফিরোজ মামুনের আদালতে হাজির হয়ে জামিন নেন।
এদিকে বাদী ডাঃ মকবুল হোসেন জীবনের অভিযোগ করেছেন মাগুরায় এসে ভাড়াটিয়া মাস্তান দিয়ে শ্যামল কান্তি মজুমদার তাকে মারপিট করে জামা কাপড় ছিড়ে ফেলেছে। তিনি দৌড়ে কোর্টে গিয়ে আশ্রয় নেন। মিহির কান্তির আইনজীবি আশরাফ হোসেন লিটন জানান, বাদীকে লাঞ্ছিত বা মারপিটের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। ব্যক্তি স্বার্থে একটি কুচক্রি মহল হয়রানী করতেই মিহির কান্তির বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে।
মামলার বিবরণে জানা যায়, পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী বরিশালের উজিরপুর থানার হস্তি সুন্দর গ্রামের জসিম উদ্দিন সরকার তার ফেইসবুক পেজে একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক নিয়ে একটি পোস্ট দেন। যেখানে তিনি প্রধামন্ত্রী শেখ হাসিনার প্রসংশা করেন। মিহির কান্তি মজুমদার ক্ষুব্দ হয়ে মোবাইল ফোনে জসিম উদ্দিনকে গালাগাল করেন। এত ক্ষুব্ধ হয়ে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের মাগুরা জেলা শাখার সভাপতি ডা. মকবুল হোসেন জীবন পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদারের বিরুদ্ধে গত বছর ২৪ অক্টোবর মাগুরার আদালতে মামলা দায়ের করেন।

রূপক / মাগুরা/১২ জানুয়ারী ১৭






Comments are Closed