স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আজ রবিবার (১৮ ডিসেম্বর) বিকেলে “সমাজ উন্নয়নে যুব সমাজের ভুমিকা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ক্রাইম রিপোটার্স সোসাইটি নামে  একটি সংগঠন এ অনুষ্ঠান আয়োজন করে। সংগঠনে  চেয়ারম্যান এবং অনলাইন নিউজ পোর্টাল মাগুরা সংবাদ  এর সম্পাদক মোঃ আশরাফুল আলম সাগরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাগুরা জেলা প্রশাসক মুহঃ মাহবুবর রহমান।
বিশেষ অতিথি ছিলেন মহম্মদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহীন হোসেন। এসময় আরো উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল মান্নান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ, প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, পলাশবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এমডি গোলজার রহমান, মুক্তিযোদ্ধা, মানবাধিকার কর্মীবৃন্দ এবং বিভিন্ন মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ।
সভায় বক্তারা বলেন- যুবশক্তি হচ্ছে  একটি দেশের মূল চালিকা শক্তি। এই চালিকাশক্তিকে সঠিক পথে কাজে লাগাতে পারলেই মূলত সমাজ উন্নয়ন করা সম্ভব। আর একটি উন্নত সমাজই একটি উন্নত দেশ গড়তে সবচেয়ে সহায়ক হিসেবে কাজ করে।

বক্তারা- যুব সমাজকে নিয়মিত ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনার মাধ্যমে মাদকমুক্ত সমাজ গঠনে এগিয়ে আসতে আহবান জানান।