Main Menu

মাগুরার সন্তান ডা. চয়ন এর দায়িত্বে রংপুর জেলা ছাত্রলীগ

15419302_1402389653106033_1361940675_o

তাছিন জামান, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
রংপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্ব পেয়েছেন মেডিকেল অঙ্গনে ছাত্র রাজনীতির অন্যতম মেধাবী মুখ বাংলাদেশ ছাত্রলীগ এর অন্যতম সহ-সভাপতি মাগুরার কৃতি সন্তান ডা.তোফাজ্জেল হক চয়ন। বাংলাদেশ ছাত্রলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন এর প্রস্তুতি সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ কে সাংগঠনিক দায়িত্ব বন্টন করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস,এম জাকির হোসাইন রংপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত হিসেবে তার নাম ঘোষনা করেন। রংপুর জেলা ছাত্রলীগ বাংলাদেশ ছাত্রলীগের একটি গুরুত্বপূর্ণ ইউনিট। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার স্বামী প্রয়াত পরমানু বিজ্ঞনী এম, এ ওয়াজেদ মিয়ার জন্মস্থান এবং তরুন প্রজন্মের অহংকার ডিজিটাল বাংলাদেশের রুপকার স15571072_1402389919772673_860291549_nজীব ওয়াজেদ জয়ের পিতৃভমি এই ঐতিহ্যবাহী এবং উত্তর জনপদের অন্যতম গুরুত্বপূর্ণ ইউনিট এই বৃহত্তর রংপুর জেলা। এ জেলা জাতীয় রাজনীতির মাঠে প্রচলিত আছে তরুন প্রজন্মের অহংকার ডিজিটাল বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের এই রংপুর জেলার পীরগঞ্জ উপজেলা নিয়ে গঠিত নির্বাচনী আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী হিসেবে জাতীয় নির্বাচনে অংশগ্রহন করবেন। সেই উদ্দেশ্যকে সামনে রেখে এই বৃহত্তর রংপুর জেলায় বাংলাদেশ আওয়ামীলীগের শক্ত ঘাটিহিসেবে গড়ে তোলার লক্ষ্যে রংপুর জেলা ছাত্রলীগ কে তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত করার এই অত্যান্ত গুরুত্বপর্ণ দ্বায়িত্ব অর্পন করা হয়েছে।

15591767_1402392739772391_991101261_nমাগুরা জেলার তৃণমূল থেকে নিজের মেধা ও সাংগঠনিক দক্ষতা এবং রাজপথে রাজনৈতিক প্রজ্ঞার স্বাক্ষর রেখে ঢাকা মেডিকেল কলেজের মেধাবী এ ছাত্রনেতা বর্তমান বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সভাপতি হিসেবে দায়িত্বে আছেন। ছাত্রনেতা ডা.চয়ন নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য সকলের সহযোগিতা এবং দোয়া প্রার্থনা করেছেন। একই সঙ্গে তিনি সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি রনি এবং সাধারন সম্পাদক কানন মাগুরাবার্তাকে  বলেন ডা.তোফাজ্জেল হল চয়ন ভাই একজন অত্যন্ত মেধাবী ছাত্রনেতা। আমাদের জেলা ছাত্রলীগের সাংগঠনিক দ্বায়িত্ব এই মেধাবী ছাত্রনেতা কে অর্পন করায় আমরা অত্যন্ত আনন্দিত এবং গর্বিত। এজন্য কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক জাকির হোসাইন ভাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। ডা.চয়ন ভাইয়ের দিক নির্দেশনা মোতাবেক কার্যক্রম পরিচালনা করে রংপুর জেলা ছাত্রলীগ কে বাংলাদেশ ছাত্রলীগের একটি সুসংগঠিত এবং শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে তোলাই আমাদের মূল লক্ষ্যে।

রূপক আইচ/তাছিন/১৬ডিসেম্বর১৬





Comments are Closed