Main Menu

সাফল্য

মাগুরা কন্যা নিশি বঙ্গমাতা হল শাখা ছাত্রলীগের সভাপতি

nishy

রূপক আইচ, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা শহরের পারনান্দুয়ালীর ব্যাপারী পাড়ার মেয়ে  বেনজীর  হোসেন নিশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল শাখা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। সোমবার কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃবৃন্দের স্বাক্ষরিত এক পত্রে তাকে এ দায়িত্ব দেয়া হয়।  তার এ সাফল্যে বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।

তিনি পারনান্দুয়ালী গ্রামের মো: আশরাফ হোসেন ও জাহানারা আহম্মেদের একমাত্র কন্যা।

ছোট বেলা থেকেই নিশি অত্যন্ত মেধাবী ছাত্রী। নিশির শিক্ষা জীবনের শুরু মাগুরা পি টি আই স্কুল থেকে। এরপর মাগুরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও মাগুরা সরকারি মহিলা কলেজের মেধাবী ছাত্রী নিশি এস এস সি ও এইচ এস সিতে কৃতিত্বের সাথে জিপিএ ( গোল্ডেন) পেয়ে ২০১০-২০১১ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সংগীত বিভাগে ভর্তি হন। সেখানেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত হন নিশি। রাজপথে সাহসি ও সদাহাস্যোজ্জ্বল নিশি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল শাখার সভাপতির মত গুরুত্বপূর্ণ পদে মনোনিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন মাগুরার রাজনীতিবিদসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

রাজনীতির পাশাপাশি লেখাপড়ায়ও নিশি কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। তিনি এ বছর ঢাকা বিশ্ববিদ্যালয় সঙ্গীত বিভাগে প্রথম শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেছেন।

তার এ কৃতিত্বে মাগুরাবার্তার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন রইল।






Comments are Closed