Main Menu

চলে গেলেন আদর্শ কলেজের জনপ্রিয় মুরাদ স্যার

0123-copy

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
মাগুরা আদর্শ ডিগ্রী কলেজের ফিনান্স বিভাগের জনপ্রিয় শিক্ষক মুরাদ ইবনে আনোয়ার (৪৬) (মুরাদ স্যা্র) হৃদরোগে আক্রান্ত হয়ে  বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় মারা গেছেন। ইন্নালিল্লাহি …. রাজিউন।  মৃত্যুকালে তিনি স্ত্রী, ২কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রয়াত মুরাদ স্যারের প্রতিবেশী ফারুক রেজা ঝন্টু মাগুরাবার্তাকে  জানান- বিকাল ৫টার দিকে বাড়িতে তিনি অসুস্থ অনুভব করেন। এ সময় তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আগামীকাল বৃহস্পতিবার দুপুর ২টায় মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ প্রাঙ্গনে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক সিদ্ধান্তে তাকে দাফন করা হবে।

মাগুরা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সূর্য কান্ত বিশ্বাস মাগুরাবার্তাকে জানান- অত্যন্ত জনপ্রিয় শিক্ষক প্রয়াত মুরাদ স্যারের মরদেহ আগামীকাল বৃহস্পতিবার  যে কোন সময় কলেজ প্রাঙ্গনে আনা হবে। সেখানে তাকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করবে কলেজের শিক্ষক ও ছাত্রছাত্রীরা।
15280937_10211494752627303_2106971374_n
তার মৃত্যু সংবাদে তার শত শত ছাত্রছাত্রী, অভিভাবক, বন্ধু সুভানুধ্যায়ী কলেজ পাড়ায় তার বাসভবনে (লায়লা ভবন) ছুটে যান। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মুরাদ অত্যন্ত ছাত্রবান্ধব ছিলেন। তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা পংকজ কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রুস্তম আলী,  আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ সূর্য কান্ত বিশ্বাস, সামাজিক সংগঠন সুপ্রভাত বাংলাদেশসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন শোক প্রকাশ করেছে।

রূপক আইচ/ মাগুরা/ ৩০ নভেম্বর ১৬






Comments are Closed