রূপক আইচ, মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম
সেবার এক অনন্য উদাহরণ সৃষ্টি করল মাগুরা জেলা পুলিশ। জেলা পুলিশের পক্ষ থেকে এ বছর বিসিএস উত্তীর্ণ চাকুরী প্রার্থীদের ভেরিফিকেশনের সময় প্রত্যেকের বাড়িতে গিয়ে ফুল, মিষ্টি ও পুলিশ সুপারের অভিনন্দন বার্তা দিয়ে তাদেরকে সংবর্ধিত করেছে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।
মাগুরার সিনিয়র সহকারি পুলিশ সুপার সুদর্শণ কুমার রায় মাগুরাবার্তাকে   জানান- পুলিশ সুপার জনাব মো: মুনিবুর রহমানের পরিকল্পনা ও নির্দেশ মোতাবেক এ বছর বিসিএস চূড়ান্ত পরিক্ষায় উত্তীর্ণদের পুলিশ ভেরিফিকেশনের সময় আমি নিজে অন্যান্য অফিসারদের নিয়ে তাদের বাড়ি বাড়ি যাই। পুলিশ সুপার এর পক্ষ থেকে আমরা ১৬জন বিসিএস উত্তীর্ণ প্রার্থী বা তার অভিভাবকদের  ফুল, মিষ্টি, ভেরিফিকেশনের চিঠি   ও  পুলিশ সুপারের লিখিত অভিনন্দনপত্র দিয়ে শুভেচ্ছা জানাই। একজন চাকুরীজিবী তার চাকুরী জীবনের শুরুতেই যেন কোন প্রকার হয়রানির শিকার না হন এজন্যই  পুলিশ সুপার মহোদয় এ উদ্যোগ গ্রহণ করেছেন।

sp-2

মঘি মাঝগ্রাম এর  ফরিদুল ইসলাম, হাজীপুর গ্রামে সুদীপ্ত কুমার সিংহ, খাঁপুর গ্রামের কবির হোসেন, আড়পাড়া গ্রামের শিউলি বিশ্বাসসহ  একাধিক বিসিএস প্রার্থী ও তাদের অভিভাবকরা  মাগুরাবার্তাকে  জানান- পুলিশের পক্ষ থেকে এমন উদ্যোগ আমরা আগে কখনো দেখিনি। এমনকি শুনিওনি।  এ উদ্যোগ অবশ্যই পুলিশের তথা দেশের ভাবমূর্তি অত্যন্ত উজ্জ্বল করবে। পুলিশ যে সত্যিকারের জনগণের বন্ধু এ উদ্যোগ তারই অনন্য উদাহরণ। মাগুরার পুলিশ সুপার মো: মুনিবুর রহমান সাহেব যে  অভিনন্দন বার্তা পাঠিয়েছেন তা পেয়ে সত্যিই অনুপ্রাণিত বোধ করছি।

 

মাগুরাবার্তা/ ১৭নভেম্বর ১৬