Main Menu

স্বাক্ষর জাল করায় শ্রীপুরে ইসলামি আন্দোলন নেতার প্রার্থীতা বাতিল

182454Islami_andolon_bangladesh_712240700

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
প্রস্তাব কারীর সই জাল করে মনোনয়নপত্র দাখিল করায় শ্রীপুর উপজেলার ৪ নং শ্রীপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ইসলামী আন্দোলনের প্রার্থীর প্রার্থীতা বাতিল হয়েছে। আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোঃ মোস্তাফিজুর রহমান ইসলামী আন্দোলনের পক্ষে হাতপাখা মার্কায় প্রার্থী ছিলেন। মাগুরা জেলা নির্বাচন অফিসার মোঃ অলিউল ইসলাম আজ রোববার (৫ ডিসেম্বর) বিকেলে এ বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

মোস্তাফিজুর রহমান মাগুরার শ্রীপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের মদনপুর গ্রামের মছিয়ার রহমানের ছেলে। শ্রীপুর উপজেলা নির্বাচন অফিসার আবু দাউদ বলেন, শ্রীপুর ইউনিয়ন ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোঃ মসিয়ার রহমান ইসলামী আন্দোলনের প্রার্থী মোঃ মোস্তাফিজুর রহমান প্রস্তাব কারীর স্বাক্ষর জাল করে মনোনয়নপত্র দাখিল করেছেন মর্মে অভিযোগ করেন।

এরপর মোহাম্মদ নুরুল ইসলাম মোল্লা নামে এক ব্যক্তি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগে তিনি বলেন, ইসলামী আন্দোলনের প্রার্থী মোস্তাফিজুর রহমানের মনোনয়নে প্রস্তাবকারী হিসেবে তিনি স্বাক্ষর করেননি। তার স্বাক্ষরটি জাল করা হয়েছে। নুরুল ইসলাম শ্রীপুর উপজেলার মদনপুর গ্রামের রায়হান উদ্দিন মোল্লার ছেলে বলে জানা গেছে। এ বিষয়ে মসিয়ার রহমান মাগুরা জেলা নির্বাচন অফিসে একটি আপিল করেন। শ্রীপুর উপজেলা নির্বাচন অফিসার আবু দাউদ আজ রোববার বিকেলে বলেন, এ বিষয়ে লিখিত কোনো সিদ্ধান্ত এখনও আমি হাতে পাইনি।

জানতে চাইলে, মাগুরা জেলা নির্বাচন অফিসার অলিউল ইসলাম মোবাইল ফোনে জানান , আপিল শুনানিতে নুরুল ইসলাম মোল্লা সশরীরে হাজির হয়ে লিখিতভাবে জানিয়েছেন, তিনি ইসলামী আন্দোলনের প্রার্থী মোস্তাফিজুর রহমানের মনোনয়নে প্রস্তাবকারী হিসেবে স্বাক্ষর করেননি। তাই শুনানি শেষে মোস্তাফিজুর রহমানের প্রার্থিতা বাতিলের ঘোষণা দেয়া হয়েছে। এ বিষয়ে আজকেই চিঠি করে শ্রীপুর নির্বাচন অফিসে পাঠিয়ে দেয়া হবে বলে তিনি জানান।

মাগুরা/ ৫ ডিসেম্বর ২০২১






Comments are Closed