Main Menu

শ্রীপুরে সিগারেট হাতে উপজেলা চেয়ারম্যানের নির্বাচনী প্রচারণা; নেটে ভাইরাল

Mahmudul Goni

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে মাগুরার শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন গত বুধবার রাতে উপজেলার
দারিয়াপুর ইউনিয়নের মহেশপুর গ্রামের দিপচড়ে নৌকার প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণার অভিযোগ পাওয়া গেছে। এ সময় মিটিং এর মধ্যে সিগারেট হাতে নিয়ে তিনি এলাকার লোকজনের সাথে কথা বলেন। এরকম একটি ছবি ও ভিডিও ইতিমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। একজন জনপ্রতিনিধির প্রকাশ্য সভায় এ ধরনের সিগারেট প্রদর্শণ ও সিগারেট খাওয়াকে অনেকেই নেতিবাচক দৃষ্টিতে দেখছেন। এ সময় ওই উপজেলা চেয়ারম্যান সরকারি গাড়ি ব্যবহার করে ঘটনাস্থলে যান ও তার ভগ্নিপতি আব্দুস সবুরের পক্ষে প্রচার প্রচারনা চালান বলে অভিযোগ করেছেন ওই এলাকার প্রতিদ্বন্দী প্রার্থিরা।

এ নির্বাচনে একাধিক প্রতিদ্বন্দি প্রার্থী অভিযোগ করেন, সরকারি সুযোগ সুবিধা নিয়ে সরকারি তেলে সরকারি গাড়ি নিয়ে নিজের ভগ্নিপতির পক্ষে নির্বাচনী প্রচারণার বিষয়টি আমরা নির্বাচন কমিশনকে অবহিত করেছি। তারা কি ব্যবস্থা নেন তা দেখার প্রত্যাশায় আছি।

এ প্রসঙ্গে জেলা নির্বাচন অফিসার অলিউল ইসলাম জানান- আচরণ বিধি অনুযায়ী উপজেলা চেয়ারম্যান বা সমমানের সরকারি সুবিধাভোগী কোন ব্যক্তি নির্বাচনে প্রার্থীদের পক্ষে কোন প্রচার প্রচারণায় অংশগ্রহণ করতে পারবেন না। এছাড়া আগামী ৭ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে প্রতিক বরাদ্দের পর থেকেই প্রচার প্রচারণা শুরু করতে হবে। তার আগে আনুষ্ঠানিক প্রচারণা করা যাবে না।
260231487_409553047533304_4742295562605634871_n

মাগুরা/ ২ ডিসেম্বর ২০২১






Comments are Closed