Main Menu

বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস চ্যাম্পিয়ন মাগুরা মহিলা ফুটবল দলকে মহিলা ক্রীড়া সংস্থার সংবর্ধনা

IMG_20210911_190315

শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
সদ্য অনুষ্ঠিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ চাম্পিয়ন ‘মাগুরা মহিলা ফুলবল দল’কে মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আজ শনিবার বিকালে সংবর্ধনা দেয়া হয়েছে। মাগুরা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও জেলা প্রশাসক পত্নী প্রফেসর ডক্টর নাসরিন আখতার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাম্পিয়ন দলের সদস্যদর মাঝে ক্রেস্ট ও ক্রীড়া সামগ্রী প্রদান করেন।
শ্রীপুর উপজেলা প্রশাসন আয়াজিত এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জানাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার সভানেত্রী ও উপজেলা চেয়ারম্যান পত্নী নাজমুন নাহার, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মুসাফির নজরুল, উপজেলা মুক্তিযাদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ইকরাম আলী বিশ্বাস।
অন্যদর মধ্য উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জুলিয়া সুকায়না, মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানাসহ জেলা ও উপজেলা মহিলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ। IMG_20210911_190250
অনুষ্ঠানে সম্প্রতি বঙ্গবন্ধু ৯ম বাংলাদশ গেমস্ রাজশাহী জেলা মহিলা ফুটবল দলকে ৩-০ গােলে পরাজিত করে চাম্পিয়ন হওয়া ‘মাগুরা মহিলা ফুলবল দলে’র সদস্যদের হাতে ক্রেস্ট ও ক্রীড়া সামগ্রী তুলে দেওয়া হয়। পরে উপজেলার ২০ জন অস্বছল নারী উদ্যাক্তাকে ২০ টি সেলাই মেশিন প্রদান করা হয়।

রূপক/ মাগুরা/ ১১ সেপ্টেম্বর ২০২১






Comments are Closed