স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তা
মাগুরা জেলা জাতীয় পার্টির সকল নেতা-কর্মীদের সর্বসম্মতিক্রমে এবং কেন্দ্রীয় নেতাদের পরামর্শে মাগুরা জেলা জাতীয় পার্টির আহবায়ক মনোনিত হলেন সদ্য প্রয়াত জনপ্রিয় রাজনীতিবিদ এড. হাসান সিরাজ সুজার সহধর্মিণী মোছাঃ সেলিনা হাসান(এল. এল. বি)।
গতকাল শনিবার মাগুরা জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে মরহুম এ্যাডঃ হাসান সিরাজ সুজা’র আত্মার মাগফেরাত কামনায় অনুষ্ঠিত শোকসভা ও দোয়া মাহফিলে অনুষ্ঠানের প্রধান আলোচক ও মাগুরা জেলা জাতীয় পার্টির সদস্য সচিব খান রবিউল হক মিঠু তার বক্তব্যে হাসান সিরাজ সুজার মৃত্যু জনিত কারণে মাগুরা জেলা জাতীয় পার্টির আহবায়ক পদ শুন্য হওয়ায় এ্যাডঃ হাসান সিরাজ সুজার সহধর্মিণী ও মাগুরা জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোছাঃ সেলিনা হাসান (এল.এল.বি) কে মাগুরা জেলা জাতীয় পার্টির আহবায়ক হিসেবে নাম প্রস্তাব করেন।

তার প্রস্তাবে মাগুরা জেলা জাতীয় পার্টির সকল যুগ্ম আহবায়ক ও ১ নং সদস্য এ্যাডঃ রতন কুমার মিত্র সহ সকল সদস্য সমর্থন করেন। পরবর্তিতে মাগুরা জেলা জাতীয় পার্টির আহবায়ক হিসেবে এ্যাড. সুজার সহধর্মিণী ও যুগ্ম আহবায়ক মোছাঃ সেলিনা হাসান কে মাগুরা জেলা জাতীয় পার্টির আহবায়ক ঘোষণা করে নতুন দায়িত্ব দেওয়া হয়।

মাগুুরা/ ১৫ আগস্ট ২০২১