Main Menu

মাগুরায় আসামীর জামিন করানোয় আইনজীবিকে পিটিয়ে জখম

Adv Ziaur Rahman Titas

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরায় আসামীকে জামিন করানোর কারণে আজ বৃহস্পতিবার (১২ আগস্ট )বিকেলে এ্যাড. জিয়াউর রহমান তিতাস নামে জনৈক আইনজীবিকে পিটিয়ে যখম করেছে দুর্বৃত্তরা। আইনজীবির উপর হামলার ন্যাক্কারজনক এ ঘটনায় জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক মাগুরা সদর হাসপাতালে দেখতে গিয়ে বিষয়টির নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
মাগুরা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. রাশেদ মাহমুদ শাহিন জানান- শহরে তুহিন ও রুবেল নামে দুই যুবক প্রায়ই মাগুরা আইনজীবি সমিতি ও আদালত এলাকার বিভিন্ন অলি গলির ভেতরে আইনজীবিদের মক্কেলদের টাকা পয়সা ছিনতাইসহ নানা রকম অপরাধ কর্মকান্ডের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। ইতিমধ্যে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। এরমধ্যে তুহিন নামের ওই যুবককে কোন ধরনের আইনি সহায়তা দেয়া হবে না মর্মে আইনজীবি সমিতির পক্ষ থেকে জানানো হয়েছে । তবে রুবেলের জামিন ধরা যাবে না বা আইনি সহায়তা দেয়া হবেনা এমন কোন সিদ্ধান্ত নেয়া হয়নি। এ অবস্থায় আজ বৃহস্পতিবার বিকেলে এ্যাড. জিয়াউর রহমান তিতাস রুবেলের জামিন আবেদন করলে আদালত তার জামিন মঞ্জুর করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে জনৈক কামরুল ইসলাম আদালত থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে জেলা আইনজীবি সমিতির কার্যালয়ের সামনেই এ্যাড. জিয়াউর রহমান তিতাসের উপর হামলা চালায়। হামলায় মারাত্মক আহত হলে তাকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ্যাড. শাহীন এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবী করেন। মারাত্মক অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি থাকায় এ্যাড. জিয়াউর রহমান তিতাসের কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
মাগুরার পুুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম জানান- এ ঘটনায় এখনও আমাদের কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মাগুরা/ ১২ আগস্ট ২০২১






Comments are Closed