Main Menu

মাগুরায় আকরাম এন্টার প্রাইজের বিনামূল্যে ভ্যাক্সিন নিবন্ধন বুথ ও মাক্স বিতরণ

received_866732257290463

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা জেলার অন্যতম পরিবেশক প্রতিষ্ঠান মেসার্স আকরাম এন্টার প্রাইসের উদ্যোগে শহরের প্রাণ কেন্দ্রে থানার সামনের নিজস্ব অফিসে বিনামূল্যে কোভিড-১৯ ভাইরাস এর টিকা গ্রহণের নিবন্ধন বুথ ও সাধারণ মানুষের মাঝে সার্জিক্যাল মাক্স বিতরণ করা হয়েছে।

ভ্যাক্সিন গ্রহনের প্রক্রিয়া আরও সহজ করা এবং করোনা ভাইরাস রোধে সবার মাঝে সচেতনতা বৃদ্ধি করতেই মূলত এই উদ্যোগ গ্রহণ করে প্রতিষ্ঠানটি। গতবছর করোনা মহামারির শুরুর দিকে মেসার্স আকরাম এন্টার প্রাইস বিভিন্ন সেবামূলক কাজ পরিচালনা করেছিল। এ সময় উপস্থিত ছিলেন আকরাম এন্টার প্রাইজের কর্ণধার ও মাগুরা শিশু ও চক্ষু হসপিটালের সাবেক সাধারণ সম্পাদক খান আবুল হোসেন, ব্যবস্থ্যাপনা পরিচালক আকরাম হোসেন খান নান্নু, সেনালী অতীত ক্লাবের বিশিষ্ট ক্রীড়া সংগঠক সাবেক ফুটবলার শরীফ লুলু হাসান। ও প্রতিষ্টানটির কর্মকর্তাবৃন্দ। 230770475_615680699417202_5830429311006456720_n

পরিবেশক প্রতিষ্ঠান মেসার্স আকরাম এন্টার প্রাইজের ব্যবস্থাপনা পরিচালক “আকরাম হোসেন খান নান্নু জানান, বাংলাদেশ সরকারের ভ্যাক্সিন কার্যক্রম একটি অসাধারণ উদ্যোগ। আমরা চেষ্টা করছি সাধারণ মানুষ সহ সকলের মাঝে টিকা কার্যক্রম ফ্রি নিবন্ধন করে আরও দ্রুত সবাই ভ্যাক্সিন নিতে পারে। সকলেই মিলে এই মহামারি রোধ করতে হবে। আমরা গতবছরেও বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছিলাম। এবছর এমন উদ্যোগ নিতে পেরে আমরাও গর্বিত। মূলত সামাজিক দায়বদ্ধতা থেকেই এমন উদ্যোগ গ্রহণ। বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানাই যে সকলের জন্য ফ্রি টিকা ব্যবস্থা করার জন্য।

রূপক/ মাগুরা/ ১১ আগস্ট ২০২১






Comments are Closed