Main Menu

নান্দুয়ালীতে কাউন্সিলর সাকিবের নেতৃত্বে এমপি শিখর এর রোগমুক্তি কামনায় দোয়া

received_511924466567045

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
করোনা ভাইরাসে আক্রান্ত মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক সহকারী একান্ত সচিব ও মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর ও তার সহধর্মিণী সীমা জামানের সুস্থতা কামনা করে মাগুরা পৌর সভার ৭নং ওয়ার্ডে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে৷

মাগুরা জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক ও পৌর কাউন্সিল সাকিব হাসান তুহিনের আয়োজনে সোমবার (২আগস্ট) আসরের নামাজ শেষে মাগুরা শহরের নান্দুয়ালী শেখপাড়া জামে মসজিদসহ ৭নং ওয়ার্ডের প্রতিটি মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ওয়ার্ড আ.লীগ,যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন পাড়া মহল্লার মুসল্লীরা উপস্থিত ছিলেন।

আয়োজক সাকিব হাসান তুহিন বলেন, করোনা ভাইরাসের কারণে সারা দেশের মানুষ যখন আতঙ্কগ্রস্থ সেই ভয়াল ও মহা বিপদের সময় জননেত্রী শেখ হাসিনার নির্দেশে হাতেগোনা যে কয়েকজন এমপি মাঠে কাজ করেছেন, তাদের মধ্যে অন্যতম সাংসদ এ্যাড.সাইফুজ্জামান শিখর। আমাদের এমপি মহোদয় এবং তার সহধর্মিণী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা ন্যাম ভবনের বাসায় চিকিৎসা নিচ্ছেন।
তাদের হঠাৎ এই অসুস্থতায় আমরা চিন্তিত। আমরা তাদের দ্রুত আরোগ্য কামনা করছি এবং শারীরিক সুস্থতা কামনায় আমার পক্ষ থেকে পৌরসভার ৭নং ওয়ার্ডের সকল মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করেছি।মহান আল্লাহ যেন তাদের দ্রুত সুস্থ করে দেন।

রূপক/মাগুরা/ ৩ আগস্ট ২০২১






Comments are Closed