Main Menu

সাবাস যুবলীগ; সাবাস হটলাইন টিম, এটিই প্রকৃত মানবতা, প্রকৃত রাজনীতি

করোয় মৃতার গোসল, জানাজা ও দাফন সম্পন্ন করলো মাগুরা “হটলাইন টিম”

217479531_2633115420328025_4210046203898027357_n

বিশেষ প্রতিনিধি, মাগুরাাবার্তা
মাগুরা শহরের স্টেডিয়াম পাড়ায় করোনায় আক্রান্ত হয়ে ৬৫ বছর বয়সী এক মায়ের মৃত্যুর পর তার গোসল, জানাজা ও দাফন সম্পন্ন করলেন মাগুরা জেলা যুবলীগ পরিচালিত হটলাইন টিম।

জানা গেছে, করোনায় মৃত্যুর কারণে ভয়ে পরিচিতদের কেউ এগিয়ে না আসলে গোসল না হওয়া এবং গোরস্থানের খাদেম অসুস্থ থাকায় কবর খননের লোকও পাওয়া যাচ্ছিল না। খবর পেয়ে মাগুরা-১ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর এর পৃষ্ঠপোষকতায় গঠিত মাগুরা জেলা আওয়ামী যুবলীগ আহবায়ক মো. ফজলুর রহমান এর নেতৃত্বে “হটলাইন টিম” গোসল, জানাজা ও দাফন সম্পন্ন করার উদ্যোগ নেয় ।
মৃত মায়ের কোন ছেলে সন্তান নেই, ৪টি মেয়ের তিনজন কানাডা, ইংল্যান্ড, ও ঢাকায় থাকেন। বড় মেয়ে বাবা মায়ের সাথেই থাকলেও পরিবারের আপনজন ও নিকটাত্মীয় কেউ পাশে না থাকায় কবর খননের সংকট দেখা দেয়। এমতাবস্থায় সন্তানদের মত পাশে থেকে দ্রুত গোসলের ব্যবস্থা করে এবং নিজেরায় কবর খনন করে রাত প্রায় সাড়ে ১২টায় জানাজা শেষে দাফন কার্য সম্পন্ন করে করোনাকালীন মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছে মাগুরা হটলাইন টিম।
এ ঘটনায় বিভিন্ন মহলে শুভেচ্ছা কুড়াচ্ছে হটলাইন টিম এর সদস্যবৃন্দ। ঘটনাটি যারাই জানছেন তারাই প্রাণভরে দোয়া করছেন হটলাইন টিম পরিবারের জন্য।

এ ব্যাপারটি বিভিন্ন অনলাইন মিডিয়ায় ভাইরাল হলে অনেকেই যুবলীগ গঠিত এ হটলাইন টিমের প্রশংসা করেন। তারা সাবাস বাণি উচ্চারণে মানবতার এই চরম পরিক্ষার দিনে এটিকেই প্রকৃত মানবতা ও রাজনীতির সবচেয়ে কঠিন সময়ে পরিক্ষায় অবতীর্ণ হয়ে চরম উদাহরণ সৃষ্টির প্রশংসা করেছেন।

ফেসবুক পোষ্ট অবলম্বনে / রূপক






Comments are Closed