বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রোগীদের জন্য ফল উপহার পাঠিয়েছে জেলা মহিলা পরিষদ। আজ মঙ্গলবার দুপুরে সদর হাসপাতাল কর্তৃপক্ষের হাতে প্রতি প্যাকেটে মাল্টা, লেবু, আম, আঙ্গুর, কমলা, পেয়ারা ও গরম মশলাসহযোগে ১০০টি প্যাকেট সরবরাহ করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আরিফুর রহমান, করোনা ওয়ার্ডের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স শাহিনা পারভীন, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক পাপিয়া খন্দকার, মহিলা পরিষদ নেত্রী ডলি রহমানসহ অন্যরা।

জেলা মহিলা পরিষদ সভাপতি মমতাজ বেগম জানান- মহিলা পরিষদের জেলা নেতৃবৃন্দের নিজস্ব অর্থায়নে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করোনা রোগীদের জন্য এ উপহার পাঠানো হলো। আমরা মনে করি করোনার এই পরিস্থিতিতে সরকারের পাশাপাশি সমাজের সকল স্তরের মানুষের এগিয়ে আসা প্রয়োজন। যার যার সামর্থ অনুযায়ী এগিয়ে এলেই সার্বিকভাবে করোনা মোকাবেলা সহজ হবে।
IMG_5722
মাগুরা সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. বিকাশ শিকদার মহিলা পরিষদের এ সহায়তা প্রদানে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মাগুরা সদর হাসপতালে আমরা যথাসাধ্য সহায়তা দিচ্ছি। এখানে খাবার, ওষুধ ও অক্সিজেনের কোন স্বল্পতা নেই। প্রয়োজনীয় সংখ্যক ডাক্তার ও সেবিকারা দিনরাত সেবা দিয়ে যাচ্ছেন। মহিলা পরিষদের মত মানবিক সংগঠনগুলি এভাবে এগিয়ে এলে আমাদের কাজ আরও সুন্দরভাবে সম্পন্ন করা সম্ভব হবে। তিনি সবাইকে ঘরে থেকে ও স্বাস্থ বিধি মেনে চলার পরামর্শ দেন।

রূপক/ ১৪ জুলাই ২০২১