Main Menu

শত্রুজিৎপুরের গরীবের ডাক্তার আয়ুব হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার

Ayub Dr copy

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা সদরের শত্রুজিতপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ডা. মোঃ আয়ুব হোসেনের (৫৯) গলায় দড়ি দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ৮টার দিকে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে এর দ্বিতীয় তলায় সরকারি বাসভবন থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে আনলে সেখানে চিকিৎসক ডা. এনামুল কবির তাকে মৃত ঘোষণা করেন। এলাকায় গরীবের ডাক্তার হিসেবে সু-পরিচিত চিকিৎসক আয়ুব হোসেনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পরিবারের সদস্যরা জানান- রাত ৮টার দিকে তার স্ত্রী পাপিয়া পারভীন প্রতিবেশীদের কাছে তিনি গলায় দড়ি দিয়েছেন এমনটি জানালে সাগর নামে এক যুবক তাকে ঘরের সিলিং এ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। সেখান থেকে পরিবারের সদস্যরা তাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসেন।
প্রয়াত আয়ুব হোসেনের ভাগ্নে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্টার আলতাফ হোসেন জানান- দীর্ঘদিন ধরে স্ত্রীর সঙ্গে পরিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি খতিয়ে দেখতে তিনি আইন শৃংখলা বাহিনীর তদন্ত দাবী করেন।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদিন জানান- লাশ ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

রূপক/মাগুরা /১৩ জুলাই ২০২১






Comments are Closed