বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
‘শততেও তুমি অমর মুজিব, স্বাধীন পঞ্চাশে’ এই প্রতিপাদ্য নিয়ে মাগুরায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আজ শুক্রবার রাত ৯টায় অনুষ্ঠিত হয়েছে অনলাইন বিতর্ক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। মাগুরার সক্রিয় যুব সংগঠন পরিবর্তনে আমরাই এর আয়োজনে অনুষ্ঠানে অংশগ্রহণ করে মাগুরার একমাত্র বিতর্ক সংগঠন মাগুরা আদর্শ বিতর্ক সংঘ (এমআইডিএস) এর সদস্যবৃন্দ। অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিল মাগুরার জনপ্রিয় নিউজ পোর্টাল মাগুরাবার্তাটোয়েন্টিফোর.কম।

সংগঠনের সভাপতি নাহিদুর রহমান দূর্জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট রাজনীতিবিদ এ্যাড. শাখারুল ইসলাম শাকিল। বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রূপক আইচ। বিতর্ক প্রতিযোগিতার প্রধান বিচারক ছিলেন অধ্যাপক খান শফিউল্লাহ। 165508020_266358828493024_8733781171844131940_n

বারোয়ারি বিতর্কে প্রথম স্থান অধিকার করে বিতার্কিক নাফিজা নওয়ার নিঝুম, দ্বিতীয় স্থান অধিকার করে মাইসা ফারজানা এবং
তৃতীয় স্থান অধিকার করে জারিন শাহরিন আরানা। বিতর্কে অংশগ্রহণ করে অনিন্দিতা শিকদার, প্রতীতি বিশ্বাস, অদ্বিতীয়া আইচ তুলি, ওয়াসিফুজ্জামান সৌহার্দ্য, সুদিপ্ত মন্ডলসহ অন্যরা।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত ও কবিতা আবৃত্তি করে শিল্পী অদ্বিতীয়া আইচ তুলি, আবৃত্তি শিল্পী ফাহমিদা ইয়াসমিন কলি ও মাইশা ফারজানা।