Main Menu

বরুনাতৈলে সংশোধনের উপদেশ দেয়ায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত

Magura Marder Related Pic

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা সদরের বরুনাতৈল গ্রামে সংশোধন হওয়ার উপদেশ দেয়ায় ইশারত শেখ (২৬)নামে এক সন্ত্রাসীর ছুরিকাঘাতে একই গ্রামের এক বৃদ্ধ শ্রমিককে ছুরি মেরে হত্যা করা হয়েছে । বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারী) সন্ধ্যায় স্থানীয় একটি চায়ের দোকানে প্রকাশ্যে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই নিহত হয় শ্রমিক আকামত মোল্যা (৬০)। আজ শুক্রবার সকালে ঘাতক ইশারতকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, বরুনাতৈল গ্রামের সন্ত্রাসী, মাদক সেবী ও মাদক ব্যাবসায়ী ইশারত শেখ অস্ত্র, ডাকাতির প্রস্তুতিসহ তিনটি মামলার আসামী। এসব মামলায় জামিন নিয়ে সে দীর্ঘদিন ধরে এলাকায় নানা রকম অপকর্ম করে আসাছিল। বৃহস্পতিবার সন্ধার পরে বরুনাতৈল গ্রামের ষাটার্ধ শ্রমিক আকামত মোল্ল্যা ওই গ্রামের আলালের দোকানে চা খাচ্ছিলেন। এ সময় সেখানে ইশারত আসলে তাকে সংশোধনের উপদেশ দেন আকামত মোল্যা। এতে উত্তেজিত হয়ে ইশারত পাশেই নিজ বাড়ি থেকে ছুরি নিয়ে এসে উপর্যুপরি কুপিয়ে দৌড়ে পালিয়ে যায়। স্থানীয়রা আকামতকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মাগুরা আড়াইশত শয্য হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আরিফুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, তারেক আল মেহেদী জানান- এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। রাতভর এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে আজ শুক্রবার সকালে ইশারতকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিসহ গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে নিহত আকামতের ছেলে মো নাসিরুল ইসলাম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। ৎ
তিনি জানান- মূলত এলাকায় নানা রকমের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত থাকায় এলাকার মুরব্বি হিসেবে মাগুরা বড় বাজারের চালের আড়তের শ্রমিক আকামত মোল্যা প্রায়ই ইশারতকে নানাভাবে পরামর্শ দিয়ে ভাল হওয়ার জন্য আহবান জানাতো। কয়েক বছর আগে সে নামাজ রোজায় মননিবেশ করলেও সম্প্রতি আবার মাদক ও সন্ত্রাসের সাথে জড়িত হয়ে পড়ে। ঘটনার দিন সন্ধ্যায় এলাকার একটি চায়ের দোকানে সবার সামনেই আকামত তাকে আবারও নানাভাবে সুপরামর্শ দিলে হঠাৎ ক্ষিপ্ত হয়ে উঠে ইশারত। দৌড়ে পাশেই নিজ বাড়িতে গিয়ে একটি ধারালো ছুরি নিয়ে এসে আকামতকে উপর্যুপরি পেট ও বুকে কুপিয়ে যখম করে। মাগুরা সদর হাসপাতালে আনার পথেই সন্ধ্যা ৭টার দিকে আকামতের মৃত্যু হয়।

রূপক আইচ/ মাগুরা / ২৬ ফেব্রুয়ারী ২০২১






Comments are Closed