Main Menu

দূর্ঘটনায় ভাগ্নের বিয়ে সম্পন্ন করা হলো না মামার

151972645_1921798834629423_7787869636755350189_o

মহম্মদপুর প্রতিনিধি,মাগুরাবার্তা
ভাগ্নের বিয়েতে যাওয়ার পথে মোটর সাইকেল দূর্ঘটনা কেড়ে নিল মামার জীবন। হবু বৌ নিয়ে আসা হলোনা বোনের বাড়িতে। বরযাত্রীর অধিকাংশদের গাড়িতে পাঠিয়ে মামা যাচ্ছেন মোটরসাইকেলে। হুইহুল্লোড়-আনন্দের শেষ ছিলনা। এমন পরিবেশ শেষমেশ পরিণত হলো শোকে।

মামা বানাই শেখ (৪৫) মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশে গাছে ধাক্কা খান এবং ঘটনাস্থলেই নিহত হন। শুক্রবার (১৯ ফেব্রæয়ারী) দুপুরে মাগুরার মহম্মদপুর উপজেলার শ্যামনগর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত বানাই শেখ উপজেলার জনার্দ্দনপুর গ্রামের মৃত রোস্তম শেখের ছেলে।

স্বজনরা জানান, বানাই শেখ তার ভাগ্নের বিয়ের জন্য মহম্মদপুর উপজেলার সুর্যকুন্ডু গ্রামে মেয়ে দেখেন। বিয়ের তারিখও ঠিক করেন তিনি। নির্ধারিত দিন আজ (শুক্রবার) দুপুরে মাগুরা সদর থানার রামনগর গ্রাম থেকে আত্মীয় স্বজনদের মাইক্রোতে পাঠিয়ে দেন এবং আরো দুইজনকে সাথে নিয়ে মোটরসাইকেলে যাত্রা শুরু করেন তিনি। উপজেলার শ্যামনগর এলাকায় পৌছালে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে সড়কের পাশে গাছে ধাক্কা খান। এতে ঘটনাস্থলেই নিহত হন বানাই শেখ। গুরুতর আহত হয় তার সাথের গাড়ির চালকসহ স্বজন শাহাজান। তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।






Comments are Closed