বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরায় আজ শুক্রবার (৪ ডিসেম্বর ) বিকালে পৃথক সড়ক দূর্ঘটনায় ৩জনে মৃত্যু হয়েছে।  সবজি’র ট্রাক উলটে স্বর্ণলতা (২৫) ও সাথি বিশ্বাস (২৬) নামে ২  গৃহবধু ও আহাদ আলি মোল্যা (৬০) নামে এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরো ২ জন।

শুক্রবার দুপুর ৩টার দিকে মাগুরা-ফরিদপুর সড়কের রামনগর ঠাকুরবাড়ি এলাকায় ঢাকাগামী সবজি বোঝায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। এ সময় চার পথচারি আহত হয়।

মাগুরা ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণলতা মারা যায়। আহতদের মধ্যে সার্থি নামে এক গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। আহত অপর দুজনকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে আহাদ আলি মোল্যা (৬০) নামে এক পল্লী চিকিৎসক সকালে মহম্মদপুর উপজেলার রাজাপুর এলাকায় নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সন্ধ্যায় তার মৃত্যু হয়েছে। তার বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া এলাকায়। মাগুরার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান, এ ঘটনায় থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।

রূপক /মাগুরা/ ৪ডিসেম্বর ২০২০