বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরায় শেখ রাসেল অনুর্ধ-১৫ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা শুক্রবার (২০ নভেম্বর ) বিকালে স্থানীয় নোমানী ময়দানে অনুষ্ঠিত হয়েছে । মাগুরার সোনালী অতীত ক্লাবের সৌজন্যে এ টুর্ণামেন্টে গাবতলা ফুটবল একাডেমী ৩-২ গোলে ডহর সিংরা যুব উন্নয়ন সংঘ ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ।
তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার প্রথম আর্ধের ৭ মিনিটে ডহর শিংরা ফুটবল দলের চৌকস খেলোয়াড় পারভেজ প্রথম গোলটি করে দলকে এগিয়ে নিয়ে যায় । পরে প্রথম আর্ধের ২৬ মিনিটে পাল্টা আক্রমন করে প্রতিপক্ষ দল গাবতলা ফুটবল দলের মুমিনুর ১টি গোল করে সমতা ফেরায় । দ্বিতীয় আর্ধের ৮ মিনিটে ডহর শিংরা দলের পারভেজ আরো ১টি গোল করে এগিয়ে নিলেও গাবতলা দলের জুবায়ের ও অনিক আরো ১টি করে গোল করে । নির্ধারিত খেলা শেষে গাবতলা ৩-২ গোলের ব্যবধানে বিজয়ী হয় । গাবতলা ফুটবল দলের ওবাইদুর টর্ণামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে ।
মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন। এ সময় জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, মাগুরা সোনালী অতীত ক্লাবের সভাপতি এ এস এম কামরুজ্জামান চাঁদ ও টুর্ণামেন্টের আহবায়ক সৈয়দ বারিক আনজাম বারকি উপস্থিত ছিলেন ।
মাগুরা জেলার ১৬টি দল নিয়ে সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পৃষ্ঠপোষকতায় সোনালী অতীত ক্লাব এ টুর্ণামেন্টের আয়োজন করে । টুর্ণামেন্টে ধারাবিবরণী দেন জাতীয় ধারাভাষ্যকর প্রদ্যুৎ কুমার রায় ।

 

রূপক/ মাগুরা/ ২০ নভেম্বর ২০২০