Main Menu

দুই দিনেও সন্ধান মেলেনি মধুমতি নদীতে নিখোঁজ চার বছরের শিশু ওমরের 

2 (2)

মহম্মদপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার মহম্মদপুর উপজেলা সদরে মধুমতি নদী পাড়ের গোপালনগর গ্রামের চার বছর বয়েসি শিশু ওমর ফারুকের  দুই দিনেও সন্ধান মেলেনি। গত ১৪ অক্টোবর দুপুরে বাড়ির সামনের মধুমতি নদীতে পড়ে নিখোঁজ হয় সে। ওমর ওই গ্রামের দিনমজুর গোলাম মাওলা শেখের ছেলে।

মহম্মদপুর ফায়ার সার্ভিসকর্মী ও খুলনা থেকে আসা ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবরি দল শিশু ওমরের সন্ধানের জন্য অভিযান পরিচালনা অব্যহত রেখেছেন।

আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুর পৌনে দুইটার সময় এ রিপোর্ট লেখা  পর্যন্ত শিশু ওমরের কোন সন্ধান  মেলেনি বলে জানিয়েছেন অভিযানের দায়িত্বে থাকা ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

সরেজমিনে গিয়ে দেখা গেছে মধুমতি পাড়ে উমরের মা ঝর্না বেগমসহ ওমরের স্বজনেরা আহাজারি করছেন। কয়েকশ নারী পুরুষ শিশুরা ভিড় করেছন।

ওমরের বাবা গোলাম মাওলা শেখ জানান, ফায়ার সার্ভিস কর্মীদের পাশাপাশি ব্যক্তি উদ্যেগে তিনটি ট্রলার নিয়ে মধুমতি নদীর ওজানে ফরিদপুরের আলফাডাঙ্গা, নড়াইলের লোহাগড়া ও কালিয়া উপজেলার এলাকায় সন্ধান চালাচ্ছেন।

মহম্মদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূরুল ইসলাম বলেন,মধুমতিতে এখন প্রচন্ড স্রোত। তারপরও খুলনা থেকে পাঁচজন ডুবুরি এনে  আমরা দুইদিন ধরে চেষ্টা করেও শিশুটির সন্ধান পাইনি।  উদ্ধার অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

মহম্মদপুর/ মাগুরা/ ১৫.১০.২০






Comments are Closed