Main Menu

ভয়ংকর হয়ে উঠছে কিশোর অপরাধীরা

শ্রীপুরে মাত্র ৫শ টাকার জন্য ৩ কিশোরের হাতে খুন হয় মনিরুল!

Magura murdarar pic 15.10

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার চৌগাছি গ্রামে মাত্র ৫শত টাকার জন্য প্রাণ গেল চৌগাছি গ্রামের মৃত ইছাহাক আলী মীরের ছোট ছেলে মনিরুল মীরের (৪০)। ৫শ টাকা সুদে আসলে ৬ মাসে ৫ হাজার টাকা হয়েছে দাবী করায় তাকে ৩ যুবক মিলে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। ওই তিন যুবককে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে মনিরুল এলাকায় একজন সুদে ব্যবসায়ী হিসেবে পরিচিত। গত ৫ মাস আগে চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক (১৬)কে ৫শত টাকা সুদে ধার দেয় মনিরুল। সেই টাকা সুদে আসলে ৫ হাজার টাকা হয়েছে বলে সম্প্রতি প্রনবের কাছে দাবি করে মনিরুল। এরই জের ধরে খুনের মতো মর্মান্তিক ঘঁটনাটি ঘটেছে ।
বুধবার রাতে দারিয়াপুর ইউনিয়ন পরিষদের পিছনের চৌগাছি মাঠের ধান ক্ষেত থেকে মনিরুল মীরের লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।
নিহত মনিরুল হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে ঐ রাতে পুলিশ তিন যুবককে আটক করেছে। আটককৃতরা হলো চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক (১৬), হাবিব মীরের ছেলে বাবু মীর (১৫) এবং আইয়ুব হোসেনের ছেলে রাহুল (১৮)।
নিহত মনিরুলের স্ত্রী পারভীন বেগম জানায়, বুধবার সন্ধার আগে প্রনব, হাবিব ও রাহুল মনিরুলকে মোবাইলে ফোন করে টাকা দেবে বলে জানায়। মনিরুল তার স্ত্রীকে টাকা আনতে যাচ্ছি বলে বাড়ি থেকে বেড় হয়ে আসে। সন্ধ্যার পরে স্থানীয় লোকজন ধান ক্ষেতে একটি গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মনিরুলের লাশ উদ্ধার করে। Magura pic 15.10
শ্রীপুর থানার ওসি মোঃ আলী আহমেদ মাসুদ বলেন, নিহত মনিরুল মীর সুদে ব্যবসা করতো। আটককৃত প্রণব ছয় মাস আগে তার নিকট থেকে মাত্র ৫ শত টাকা ধার নিয়েছিলো। ছয় মাস পরে এসে মনিরুল সুদসহ মোট ৫ হাজার টাকা দাবি করলে তা নিয়ে নিহত মনিরুলের সাথে প্রণবের ঝামেলা হয়। মনিরুল এ নিয়ে প্রণবকে একাধিকবার টাকার জন্য তাগিদ দেয়।বিভিন্ন সময় প্রনবের বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতো। এই কারণেই প্রণব তার দুই বন্ধুকে সাথে নিয়ে মনিরুলকে প্রথমে লোহার রড ও গাছের ডাল দিয়ে মাথায় আঘাত করে। পড়ে বুকে, পেটে ছুরিকাঘাত করে ও গলা কেটে হত্যা করে। আটককৃত তিন জনই হত্যাকাÐের সাথে তাদের জড়িত থাকার কথা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
বৃহস্পতিবার সকালে মনিরুলের মৃতদেহ ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি মামলা হয়েছে বলে জানায় পুলিশ।

রূপক/মাগুরা /১৫ অক্টোবর ২০২০






Comments are Closed