Main Menu

মাগুরাবার্তায়  সংবাদ প্রকাশের পর

অবশেষে বয়স্কভাতার কার্ড পেলেন সেই দরিদ্র ননী গোপাল মন্ডল

IMG20201013130942

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
অবশেষে  বয়স্কভাতার কার্ড পেলেন মহম্মদপুর উপজেলার সেই দরিদ্র কৃষক ননী গোপাল মন্ডল। গত ২২ সেপ্টেম্বর ২০২০মাগুরার  জনপ্রিয় নিউজ পোর্টাল মাগুরা বার্তা ২৪.কমে  ‘ডিসি ও টিএনও সাহেবের সহযোগিতা কামনা; সত্তরেও বয়স্ক ভাতা পাননি মহম্মদপুরের হতদরিদ্র ননি গোপাল’ শিরোনামে ভূমিহীন কৃষক ননী গোপাল মন্ডলকে নিয়ে একটি একটি স্বচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। খবরটি জেলা প্রশাসক ও উপজেলা প্রশাসনের নজরে আসলে দ্রুত বয়স্ক ভাতা দেয়ার কার্যক্রম শুরু হয়। আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) মহম্মদপুর উপেজেলা সমাজসেবা কর্মকর্তা কাজী মো: জয়নূর রহমান তাঁর অফিসে ডেকে নিয়ে ননী গোপাল মন্ডলের হাতে বয়স্ক ভাতার কার্ড তুলে দেন।  ননী গোপাল বয়স্ক ভাতার কার্ড পেয়ে দারুণ খুসি। তিনি আনন্দে কেদে ফেলেন।

অবশেষে একটি বয়স্ক ভাতা’র কার্ড পেয়ে দারুণ খুশি  মহম্মদপুর উপজেলা সদরের রুইজানি গ্রামের বাসিন্দা মধুমতি নদী ভাঙনে ভূমিহীন কৃষক ননী গোপাল মন্ডল। বয়স ৮৩ ছাড়িয়েছে, তবু বয়স্ক ভাতা পাননি। সেকারণে আক্ষেপের শেষ ছিলোনা তার। এই ভাতার টাকা তাঁর অনেক কাজে আসবে বলে জানান তিনি। ননি গোপাল জানান- তিনি সবজি বিক্রি করেন। ছেলে মধুমতি নদীতে মাছ ধরে। বাপ-বেটার এই সামান‌্য উপার্জনেই চলে ননি গোপালের সংসার।

মহম্মদপুর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কাজী মো: জয়নূর রহমান বলেন, ‘ ননী গোপালের হাতে বয়স্কভাতার কার্ড তুলে দিতে পরে তাঁর নিজেরও অনেক ভালো লাগছে বলে তিনি জানান।’

মাগুরা/ ১৩ অক্টোবর ২০২০

সত্তরেও বয়স্ক ভাতা পাননি মহম্মদপুরের হতদরিদ্র ননি গোপাল






Comments are Closed