Main Menu

শ্রীপুরে বালিকা প্রাথমিক ফুটবল টিমকে মহিলা ক্রীড়া সংস্থার সাইকেল বিতরণ

Magura Pic, 2) 08.10

শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
কন্যা শিশুদের উন্নয়নে মাগুরা জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জেলার শ্রীপুর উপজেলায় বালিকা ফুটবলারদের মধ্যে বাই সাইকেল বিতরণের  ব্যতিক্রধর্মী উদ্যোগ গ্রহণ করেছে। বৃহস্পতিবার বিকেলে মাগুরার শ্রীপুরের গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা ফুটবল টিমের সদস্যদের মধ্যে  ১৫ টি বাই-সাইকেল বিতরণ করেন তারা।
শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীরের সভাপতিত্বে এ বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  ছিলেন জেলা মহিলা ক্রীড়া সংস্থা সভানেত্রী ও মাগুরা জেলা প্রশাসকের পত্নী প্রফেসর ড. নাসরিন আখতার। বিশেষ অতিথি  ছিলেন জেলা জজ পত্নী ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সুলতানা শিরিন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস, মাগুরা পৌর মেয়র পত্নী ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শেখ সেলিনা আকবরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জুলিয়া সুকাইনা।
শ্রীপুরের সহকারী কমিশনার (ভূমি) হাসিনা মমতাজের সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মুসাফির নজরুল, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন, পিটিএ কমিটির সভাপতি মোঃ শাহাজান আলী লিটন, গোয়ালদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাস চন্দ্র দেব জ্যোতি। এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোশাররফ হোসেন, সহকারী শিক্ষা অফিসার মোঃ জাহিদুল ইসলামসহ আরো অনেকে।
অনুষ্ঠান শেষে ১৫ জন ফুটবল খেলোয়াড় ছাত্রীদের মাঝে ১৫টি সাইকেল বিতরণ করা হয়।

উল্লেখ্য, শ্রীপুর উপজেলার  এই প্রাথমিক বিদ্যালয়টি পরপর কয়েক বছর বঙ্গমাতা ফুটবলে জেলা ও বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে জাতীয় ভাবে মাগুরার মুখ উজ্জ্বল করেছে। একই সঙ্গে এ স্কুল থেকে বিকেএসপিতে পড়ার সুযোগ পেয়েছে ৫কিশোরী ফুটবলার।

মাগুরা/ ৯ অক্টোবর ২০২০






Comments are Closed