Main Menu

মাগুরায় অনলাইন সপ ’মাগুরা-হাট’ এর উদ্বোধন করলেন এমপি সাইফুজ্জামান শিখর

Magura Online pic

 

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
“চাহিদা আপনার, যোগান আমাদের” এই শ্লোগানকে সামনে রেখে শহরের ক’জন উদ্যোমী তরুন ‘মাগুরা হাট’ নামে একটি অনলাইন ব্যবসা প্রতিষ্ঠান চালু করেছে। করোনা পরিস্থিতির কারণে এ ধরনের অনলাইন ব্যবসা সারা বিশ্বে এখন গুরুত্ব পাচ্ছে।

আজ শনিবার দুপুরে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর উপস্থিত থেকে ‘মাগুরা হাট’ এর উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক শাখারুল ইসলাম শাকিল, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, আইটি বিশেষজ্ঞ রাকিব আহমেদসহ অন্যরা।
প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর বলেন, এই করোনা কালে অহেতুক বাড়ি থেকে বের না হয়ে অনলাইনের মাধ্যমে কেনাকাটা করুন। আর অনলাইন ব্যবসায়ীরা পণ্যের গুণগতমান সংরক্ষণ করবেন। তাহলে উভয় পক্ষই লাভবান হবেন।

সভায় আয়োজকরা জানান – সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে মাগুরায়ও একটি মানসম্পন্ন অনলাইন সপ চালু এখন সময়ের দাবী। এ অনলাইন সপের মাধ্যমে আমরা মাগুরাবাসিকে ঘরে বসে তাদের প্রয়োজনীয় গুনগত মানসম্পন্ন পন্ন অত্যন্ত অল্প সার্ভিস চার্জ এর বিনিময়ে সেবা দিব।

রূপক /মাগুরা / ৮ আগস্ট ২০২০






Comments are Closed