বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা সদর থানা গেটের ঠিক বিপরীতে জমিজমা সংক্রান্ত বিরোধে আপন বড় ভাইয়ের রডের আঘাতে  পিন্টু খন্দকার (৫৬) নামে এক সঙ্গীত শিল্পী ও ব্যবসায়ী খুন হয়েছেন। তিনি থানা পাড়ার মৃত খন্দকার আমিনুল ইসলামের ছেলে।

নিহতের বড় মেয়ে রাইসা প্রান্তি জানান, আজ বুধবার সন্ধ্যায় নিজ জমিতে ঘর নির্মাণের কাজ দেখতে ঘরের ছাদে যান পিন্টু খন্দকার। এসময় সেখানে আসেন পিন্টুর বড় ভাই মঞ্জুরুল আহসান রিন্টু। তিনি পিন্টুর নতুন ঘরের ছাদের অংশ তার অংশে পড়েছে এমন অভিযোগ করেন। পাশাপাশি এটি নিয়ে  কথা কাটাকাটির একপর্যায়ে মঞ্জুরুল আহসান রিন্টু একটি লোহার রড দিয়ে পিন্টুর শরীরে আঘাত করে। পাশাপাশি বুকের ওপর বসে শ্বাসনালী চেপে ধরে। এ সময় গুরুতর আহত হয়ে অচেতন হয়ে পড়ে পিন্টু। দ্রুত তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পিন্টু খন্দকার  আপন স্টুডিও নামে একটি ভিডিও ধারণ ও এডিটিং প্রতিষ্ঠানের মালিক এবং মাগুরার প্রত্যাশা নামে একটি ব্যান্ডের সাবেক সঙ্গীত শিল্পী ছিলেন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, ঘটনার পর থেকে বড় ভাই খন্দকার মঞ্জুরুল আহসান রিন্টু পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পলাতক রিন্টুকে গ্রেপ্তারের অভিযান চলছে।

মাগুরা/২২ জুলাই ২০২০