Main Menu

দ্বারিয়াপুরে দিনভর মাস্ক বিতরণ করলেন চেয়ারম্যান কানন ও ইউপি সদস্যবৃন্দ

2020-06-30-18-07-32

স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কানন ও ইউপি সদস্যদের উদ্যেগে আজ মঙ্গলবার করোনা প্রতিরোধে দিনভর মাস্ক বিতরন।
দারিয়াপুর ইউনিয়নের চার রাস্তার মোর এলাকায় সচেতনতা বার্তা এবং সতর্কতা অবলম্বন করাসহ পথচারীর মাঝে মাস্ক বিতরণ করেন দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কাননসহ ওই ইউনিয়নের সদস্যবৃন্দ।

এ সময় চেয়ারম্যান জাকির হোসেন কানন বলেন- করোনা ভাইরাস সংক্রমণের ঝুকি রোধে ঘন ঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড ধরে পরিষ্কার করুন। তাছাড়া কোন কাজ না থাকলে ঘরের বাইরে না যাওয়ার জন্য অনুরোধ জানান তিনি। সামাজিক দূরত্ব বাজায় রেখে  করোনা ভাইরাস থেকে দেশকে রক্ষা করা সম্ভব হবে বলে জানান তিনি। দাঁড়িয়াপুরের একটি মানুষও মাস্ক ছাড়া ঘর থেকে বের হবে না বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।  এ  মাস্ক বিতরণ কর্মসূচী চলবে বলে জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন  ইউপি সদস্য লাভলু বিশ্বাস, মো: হামজা মোল্লা, মোঃনবুয়্যাত হোসেন, মো:ইলিয়াস মোল্লা, মহিলা সদস্য মো:সেলিনা বেগম, মো:হিমানী বেগম, করোননা প্রতিরোধে দারিয়াপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক আশিকুর রহমানসহ অনেকেই।

মাগুরা/ ৩০ জুন ২০২০






Comments are Closed