Main Menu

মাগুরা-১ আসনের সাংসদ সাইফুজ্জামান শিখরের মা

চলে গেলেন মাগুরার মহিয়সি মা মনোয়ারা জামান

Monowara-Zaman

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
চলে গেলেন মাগুরার ৫বারের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাবে সভাপতি প্রয়াত জননেতা এ্যাড. আছাদুজ্জামান এর সহধর্মিনী, জেলা মহিলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমান মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের মা মনোয়ারা জামান (৭৫)। (ইন্নালিল্লাহি …. রাজিউন)আজ রবিবার (২৮ জুন ২০২০) বিকাল ৫টা১৫ মিনিটে তিনি নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৫পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আগামীকাল সোমবার (২৯ জুন ২০২০) সকাল ১০টায় মাগুরা পিটিআই স্কুলের মাঠে সামাজিক দূরত্ব রক্ষা করে তারা নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু জানান- মাগুরার বহু লড়াই সংগ্রাম আর ইতিহাসের স্বাক্ষী মনোয়ারা জামান ছিলেন একজন মহিয়সি নারী।  তিনি এ্যাড. আছাদুজ্জামান এর সংসার সামলানোর পাশাপাশি  ধর্ম বর্ণ নির্বিশেষে মাগুরার মানুষের সুখ দুঃখের সাথী ছিলেন। তিনি হয়ে উঠেছিলেন আপামর জনতার মা। তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগের পক্ষ তেকে আমরা শোকা প্রকাশ করছি।
তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠন, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড.শ্রী বীরেন শিকদার এমপি, জেলা প্রশাসক আশরাফুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, স্বেচ্ছাসেবক লীগ এর আহবায়ক সালাউদ্দিন আহমেদ, জেলা যুবলীগ আহবায়ক ফজলুর রহমানসহ সকল শ্রেণী পেশার মানুষ শোক প্রকাশ করেন।  এছাড়া শহরের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেছে।

 

রূপক আইচ/ মাগুরা/ ২০ জুন ২০২০






Comments are Closed