Main Menu

মাগুরায় অজ্ঞান পার্টির কবল থেকে যুবক উদ্ধার; সেবায় যুবলীগের হটলাইন টিম

Untitled-35-copy

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা সদর থানা পুলিশের তৎপরতায় উদ্ধার হলো অজ্ঞান পার্টির দ্বারা প্রতারণার শিকার সদরের সুজন মোল্যা (২৫)। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলার শালিখা উপজেলার আড়পাড়া গ্রামে অজ্ঞান অবস্থায় একটি ঘরের মধ্যে পড়ে থাকা অবস্থায় উদ্ধার হয় সদরের জগদল গ্রামের শহিদ মোল্যার ছেলে সুজন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জয়নাল আবেদীন জানান  – গতকাল বুধবার দুপুরে অটোরিক্সাসহ ভাড়া নেয় এক দুর্বৃত্ত। সেখান থেকে তাকে কৌশলে মাদক জাতীয় কিছু খাইয়ে অজ্ঞান করে আড়পাড়া বাজারে নিয়ে গিয়ে একটি বাড়িতে আটকে রেখে তার অটোরিক্সা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়।  পরে রাতে সে বাড়িতে না আসলে তার পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি ডায়েরী করা হয়। এ ডায়রীর ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে স্থানীয়দের সহায়তায় আজ সন্ধ্যায় পুলিশ শালিখার আড়পাড়া বাজারের মাত্র ১দিন আগে দুর্বৃত্তদের ভাড়া নেয়া একটি   ঘর থেকে  অচেতন অবস্থায় সুজনকে উদ্ধার করে। পরে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সুজনের ব্যবহৃত অটোরিক্সা ও মোবাইল ফোন খুঁজে বের করার চেষ্টা চলছে। এ ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এদিকে অসহায় সুজনের চিকিৎসায় তার পাশে দাঁড়িয়েছে মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের নির্দেশে গড়ে ওঠা জেলা যুবলীগের হটলাইন টিম। রাতে হাসপাতালে গিয়ে ওই যুবককে পথ্য ও ওষুধ সরবরাহ করে হটলাইন টিমের দলনেতা জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান তার পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

রূপক/ মাগুরা/ ২৫ জুন ২০২০

 






Comments are Closed