Main Menu

মাগুরার গরীবের ডাক্তার সুশান্ত বিশ্বাসসহ নতুন ১০ জনের করোনা শনাক্ত

magura-pic-900x450

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরা ২৫০ শয্যার সদর সদর হাসপাতালের সাবেক তত্ত্বাবধায়ক মাগুরার গরীবের ডাক্তার খ্যাত ডা. সুশান্ত কুমার বিশ্বাসসহ নতুন করে আজ ১০ জন করোনা শনাক্ত হয়েছেন। ডাক্তার সুশান্ত কুমার বিশ্বাস দীর্ঘদিন ধরে মাগুরায় দন্ত চিকিৎসা দিয়ে আসছেন। গরীব ও অসহায় রোগীদের কাছে তিনি বিনামূল্যে ও নামমাত্র মূল্যে চিকিৎসা সেবা দিয়ে গরীবের ডাক্তার হিসেবে সুনাম কুড়িয়েছেন। মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে দায়িত্ব পালন কালে বেশ কিছু ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়ে তিনি সকলের দৃষ্টি কারণে। তার করোনা আক্রান্তের খবরে জনপ্রিয় এই চিকিৎসকের ভক্তদের মধ্যে চিন্তার ছায়া দেখা গেছে। তারা এ চিকিৎসকের সঠিক ও উন্নত চিকিৎসার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।Magura-Dr.-Sushanta-K-Biswas-1-900x450

এদিকে আজকের নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮২ জন। ইতিমধ্যে একই এলাকায় ৫জন রোগী সনাক্ত হওয়ায় পৌরসভার পিটিআই পাড়া ও খান পাড়া  এলাকাকে রেডজোন ঘোষনা করে লকডাউন করা হয়েছে। রেড জোন এলাকায় গরীব ও অসহায় পরিবারগুলির জন্য ত্রাণ তৎপরতা চালাচ্ছে জেলা প্রশাসন ও পৌরসভা।

মাগুরার সিভিল সার্জন ডাঃ প্রদীপ কুমার সাহা আজ বুধবার জানান, গত ২৪ ঘন্টায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ল্যাবে মাগুরার ১০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা  দাড়ালো৮২। ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন ৪০ জন। হোম আইসোলেশনে আছে ৪২জন। আক্রান্তদের বাড়িসহ আশপাশের বাড়ি স্বাস্থ বিভাগ ও স্থানীয় প্রশাসন পক্ষ থেকে লকডাউন ঘোষণা করেছে। তাদেরকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এ পর্যন্ত মাগুরা জেলায় করোনা আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে।

রূপক /মাগুরা / ২৪ জুন ২০২০

http://magurabarta24.com/17406-2/

অসহায় পারুল বিবির লাখ টাকার অপারেশন ফ্রী করলেন ডা. সুশান্ত






Comments are Closed