স্টাফ রিপোর্টার, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার রাধানগরে মহামারী করোনা ভাইরাস দূর্যোগ মোকাবেলায় সমাজের অসহায় কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিনমজুর ১’শ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “স্বপ্নবাজ যুবসংঘ”।

বুধবার (১৫ এপ্রিল) শ্রীপুর উপজেলার কাদিরপাড়া ইউনিয়নের রাধানগর  গ্রামে ৫০ টি পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রী হিসাবে প্রতিটি পরিবারকে ৮ কেজি চাল, ২কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি আলু, ১ প্যাকেট লবন  বিতরণ করা হয়। এ সময় সংগঠনের সদস্যরা রাতের অন্ধকারে বাড়ি বাড়ি গিয়ে এই খাদ্য সামগ্রী পৌছে দেন।

এই বিতরণী কার্যক্রমের উদ্ধোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন।

শনিবার (১৮ এপ্রিল)  ২য় ধাপে সংগঠনটি  রাধানগর বিশ্বাসপাড়াসহ আশেপাশের এলাকায় ৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর। উপজেলা ত্রাণ শাখার উপ সহকারী প্রকৌশলী আমিতাভ সরকার। “স্বপ্নবাজ যুবসংঘে”র প্রধান সমন্বয়ক জয়নাল আবেদীন রিফাতসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

সংগঠনের প্রধান সমন্বয়ক জয়নাল আবেদীন রিফাত বলেন, করোনাভাইরাস দুর্যোগময় মূহুর্তে আমরা স্বল্প পরিসরে হলেও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আগামীতেও যে কোন দূর্যোগ মোকাবেলায় মানুষের পাশে থাকব এবং এই সংগঠনের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করছি।

শ্রীপুর/মাগুরা/১৯ এপ্রিল ২০২০