বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
করোনার প্রভাবে লকডাউনে থাকা মাগুরার শ্রীপুর উপজেলার দারিয়াপুরের জাতীয়দল ও বিকেএসপিতে থাকা ১৪ জন নারী ফুটবলারের মাঝে সহায়তা দিয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ। মঙ্গলবার বিকেলে গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় অনুর্ধ- ১৫ ফুটবল দল ও বিকেএসপির মোট ১৪ জন খেলোয়ারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন শ্রীপুরের উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর, উপজেলা ত্রাণ শখার উপ সহকারী প্রকৌশলী অমিতাভ সরকার, দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মোঃ জাকির হোসেন কানন, গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাষ রঞ্জন দেব জ্যোতি ও সহকারী শিক্ষক মো: শহিদুল ইসলাম।
জাতীয় অনুর্ধ ১৫ ফুটবল দলের খেলোয়ার আনিকা তানজুম বলেন, আমাদের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কাননের পক্ষ থেকে উপহার সামগ্রী পেয়েছি। এখন আমরা বাড়ি থেকেও ঠিকমত খাওয়াদাওয়া করে নিজেদের ফিট রাখতে পারবো।
স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন কানন বলেন,গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয় দেশের মধ্যে নারী ফুটবলে শ্রেষ্ঠত্ব অর্জন করা একটি বিদ্যালয় । এ বিদ্যালয়ের অনেক মেয়ে বিকেএসপি এবং জাতীয় দলে খেলছে।করোনায় গ্রামের বাড়িতে লকডাউনে থাকা এসব মেয়েদের দারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে মাগুরা-১ আসনের এমপি সাইফুজ্জামান শিখরের নির্দেশে  কিছু উপহার দিয়েছি। বাড়িতে লক ডাউনে থাকা এসব মেয়েরা যাতে পরিবার নিয়ে ভালো থাকতে পারে। যতদিন করোনার সমস্যা থাকবে ততদিন এই সহায়তা অব্যাহত রাখবো।

তাছিন/রূপক/ মাগুরা /১৫এপ্রিল ২০২০