Main Menu

করোনাকালে মানুষের পাশে ঐতিহ্যবাহী সারথী কল্যাণ ফাউন্ডেশন

92571906_272369470442727_7548347190985359360_n

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার খামারপাড়া বাজারের ঐতিহ্যবাহি সামাজিক সাংস্কৃতিক সংগঠন সারথি কল্যাণ ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে করোনা ক্ষতিগ্রস্থ ২শতাধিক অসহায় পরিবার মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাসের প্রাদূর্ভাব মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে গণ জমায়েত নিষিদ্ধ ও সকলকে ঘরে থাকার নির্দেশনায় অনেক কর্মজীবির পরিবারে খাবার এর অভাব দেখা দিয়েছে। এ অবস্থায় সারথি কল্যাণ ফাউন্ডেশন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার বিতরণের এ উদ্যোগ গ্রহন করে।  ফাউন্ডেশনের পক্ষ থেকে শ্রীপুর ও মাগুরার ২শতাধিক অসহায় পরিবারের মধ্যে চাল, আলু, তেল, ডাল, সাবান বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সারথি কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও শ্রীপুর  কলেজের প্রাক্তন শিক্ষক শিকদার মঞ্জুর আলম, সারথি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ফেয়ার ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ (FIHR) এর মহা-সচিব লায়ন মোঃ শামীম রেজা , সম্পাদক মন্ডলীর সদস্য প্রবীন শিক্ষক অনন্ত কুমার বিশ্বাস, শ্রীপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সারথি কল্যাণ ফাউন্ডেশনের সদস্য রিয়া জোর্দ্দার, সারথি কল্যাণ ফাউন্ডেশনের সদস্য  নূর ইসলাম, অধ্যাপক খান শফিউল্লাহ, ব্যাংক ম্যানেজার এবিএম আসাদুর রহমান, সমাজ সেবক শাহিনুর রহমানসহ আরো অনেকে। সহযোগিতা করেন মাগুরাবার্তার সম্পাদক রূপক আইচ, উপদেষ্টা সম্পাদক শাহীনুর আহমেদসহ অন্যরা।

সারথি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক লায়ন মোঃশামীম রেজা  জানান, করোনা ভাইরাসের প্রভাবে এই মহা দূর্যোগের সময় আমাদের নিজ নিজ সামর্থ নিয়ে এগিয়ে আসা জরুরী। সারথী কল্যাণ ফাউন্ডেশন দীর্ঘ ৩০ বছর ধরে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এ দূর্যোগেও সারথীর কর্মীরা মানুষের পাশে আছে। আমরা সবাই মিলেই এ দূর্যোগ মোকাবেলা করবো এই কামনা করি।

রূপক/ মাগুরা/ ৯ এপ্রিল ২০২০





Comments are Closed