Main Menu

মাগুরায় অর্ধশত মোটরসাইকেল চালকে জরিমানা

সেনাবাহিনীর সহায়তায় আরও কঠোর হচ্ছে প্রশাসন

magura corona pic

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে লগ ডাউনে আজ শুক্রবার এক মটর সাইকেলে একাধিক ব্যক্তি চলাফেরা নিয়ন্ত্রন করতে অর্ধশত মোটরসাইকেল চালককে জরিমানা করেছে সেনাবাহিনী ও প্রশাসনের যৌথ দল।  সদর উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ানের নেতৃত্বে এ সময় সেনাবাহিনীর পক্ষে উপস্থিত ছিলেন মেজর হুসাইনসহ সেনা সদস্যরা।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান জানান- করোনা সতর্কতায় বাধ্য হয়েই প্রশাসন কঠোর হচ্ছে। অনেকেই করোনার ভয়াবহতা বুঝে উঠতে না পেরে সরকারের নির্দেশ অমান্য করছেন। ইতিমধ্যে বাংলাদেশে বেশকিছু করোনা আক্রান্ত রোগী ধরা পড়েছেন। কয়েকজন মারাও গেছেন।  এ অবস্থায় সর্বাত্মক লগ ডাউন মেনে না চললে আমারা ভয়াবহ পরিণতিতে চলে যেতে হবে। তাই করোনা মোকাবেলায় সকলকে সচেতন করতেই অর্ধশত মোটরসাইকেল চালককে মোটর সাইকেলে একাধিক ব্যক্তি চড়ার অভিযোগে নুন্যতম জরিমানা হিসেবে প্রত্যেককে ১শ টাকা করে জরিমানা আদায় করা হয়েছে। এখন থেকে কোন মোটরসাইকেলে একাধিক ব্যক্তি চড়তে দেখলে জরিমানাসহ শাস্তি দেয়া হবে।
এছাড়া পুলিশের একাধিক টিম বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মোটরসাইকেলে একাধিক ব্যক্তি চড়াকে নিরুৎসাহিত করতে কাজ করে যাচ্ছেন বলে জানান সদর থানার ওসি জয়নাল আবেদীন।

রূপক আইচ/মাগুরা / ৩ এপ্রিল ২০২০






Comments are Closed