Main Menu

শালিখা আওয়ামীলীগে শ্যামল দে সভাপতি; আরজ আলী সম্পাদক

74389789_841762379586610_9019042914822520832_n

শালিখা প্রতিনিধি,মাগুরাবার্তা
এ্যাড. শ্যামল কুমার দে’কে সভাপতি ও মোঃ আরজ আলী বিশ্বাসকে সাধারন সম্পাদক করে মাগুরার শালিখা উপজেলা আওয়ামীলীগের কমিটি গঠন গঠিত হয়েছে। রবিবার দিনব্যাপী শালিখা উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সর্ব সম্মতিক্রমে নির্বাচিতদের নাম ঘোষনা করা হয়।
সম্মেলনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচিতদের নাম ঘোষনা করেন। এছাড়া যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে মোঃ ইলিয়াচুর রহমান ও মোঃ বখতিয়ার উদ্দিন লস্কর এবং সাংগঠনিক সম্পাদক পদে মোঃ রেজাউল ইসলাম ও মুন্সী আবু হানিফ এর নাম ঘোষনা করেন। ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যদের নাম পরবর্তিতে নির্বাচন করা হবে।
সম্মেলনের উদ্বোধক ও জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য পারভীন জাহান কল্পনা, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার এমপি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুন্সী রেজাউল হক, সৈয়দ শরিফুল ইসলাম, বাসুদেব কুন্ডু প্রমুখ।

মাগুরা/ ২ ডিসেম্বর ১৯






Comments are Closed