Main Menu

মহম্মদপুরে রউফ হত্যাকারীদের বিচারে আইনমন্ত্রীর সহায়তা কামনা

Magura Mabobondhon pic

পংকজ রায়, মাগুরাবার্তা
মাগুরার মহম্মদপুরের  অধ্যক্ষ আব্দুর রউফ হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে আজ শনিবার মানববন্ধন করেছে তার প্রতিষ্ঠিত হাজি মোসলেম উদ্দিন টেকনিক্যাল এন্ড বিএম কলেজ ও রিজিয়া-রুবিয়া দাখিল মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষক কর্মচারিরা ।
দুপুরে  হাজি মোসলেম উদ্দিন টেকনিক্যাল এন্ড বিএম কলেজ ও রিজিয়া-রুবিয়া দাখিল মাদ্রাসার সামনে অনুষ্ঠিত এ মানবন্ধনে অধ্যক্ষ রউফের মামা হাবিবুর রহমান অভিযোগ করেন, চলতি বছরের মার্চ মাসে প্রকাশ্য দিবালোকে মহম্মদপুর উপজেলার বড়রিয়া নতুন বাজার থেকে ধরে নিয়ে পান্নু মোল্যা এবং তার সহযোগিরা রিজিয়া-রুবিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ রউফকে পিটিয়ে হত্যা করে। এ ব্যাপারে অধ্যক্ষ রউফের ভাই আব্দুল ওহাব মিলন বাদি হয়ে বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা পান্নু মোল্যাকে প্রধান আসামী করে মহম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। গত চার মাস পুর্বে মামলার চার্জশীট দাখিল হলেও অদ্যাবধি ৪জন আসামী এখন পর্যন্ত নিন্ম আদালতে হাজির হননি। ফলে তাদেরকে পলাতক দেখিয়ে মামলাটি বিচারের জন্য প্রস্তুত হতে বাধাগ্রস্থ করা হচ্ছে।
লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, ‘মামলাটি ৪ মাস ধরে নিন্ম আদালতে পড়ে আছে। আমরা অধ্যক্ষ রউফ হত্যার বিচার নিয়ে সন্দিহান হয়ে পড়েছি। আমরা বাদি পক্ষ নিরুপায় হয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের হস্তক্ষেপ কামনা করছি’।

মাগুরা/ ২ নভেম্বর ১৯






Comments are Closed