Main Menu

নো সাকিব, নো ক্রিকেট- শ্লোগানে প্রতিবাদে মুখর মাগুরা

Magura No Shakib No Cricket Pic 2

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
বিশ্বখ্যাত অলরাউন্ডার মাগুরার কৃতি সন্তান সাকিব আল হাসানের বিরুদ্ধে আইসিসির নিষেধাজ্ঞা তুলে নেয়ার দাবীতে মাগুরায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। আজ বুধবার (৩০ সেপ্টেম্বর ) দুপুরে শহরের মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের সামনে এ মানববন্ধনে ছাত্র-ছাত্রী শিক্ষকসহ সকল শ্রেণী পেশার মানুষ অংশ নেন।
সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ মানববন্ধনে শহরের চৌরঙ্গী মোড় থেকে ভায়নার মোড় পর্যন্ত রাস্তাটি ছিল সাকিব ভক্তদের দখলে। এ সময় তারা ‘নো সাকিব, নো ক্রিকেট’ শ্লোগান দিয়ে আইসিসির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবী জানান। মানববন্ধনে সাকিব ভক্ত শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত আইসিসির সিদ্ধান্ত প্রত্যাহারের দাবী জানান। এ সময় ভক্তরা সাকিব ছাড়া ক্রিকেট মাঠে না যাওয়ারর ঘোষণা দেন। মানববন্ধনে সাকিবের পরিবারের কেউ উপস্থিত না থাকলেও তার সহপাঠি, খেলার মাঠের সহকর্মীসহ কয়েক হাজার মানুষ অংশ নেন।

মাগুরার বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ক্রিড়াবিদ বারিক আনজাম বার্কি বলেন- ‘সাকিব বাংলাদেশের ক্রিকেট তথা ক্রিড়া জগতের ব্রান্ড। তাকে লঘু পাপে গুরুদন্ড দিয়ে আইসিসি বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে অপূরণীয় ক্ষতির সামনে ফেলেছে। বাংলাদেশের ক্রীড়া প্রেমি মানুষ কখনোই সাকিবের বিরুদ্ধে এ ষড়যন্ত্র মেনে নেবে না। Magura No Shakib No Cricket Pic 02সাকিবের উপর আঘাতকে বাংলাদেশের উপর আঘাত হিসেবে দেখে সাকিবের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবী জানান তারা।

রূপক / মাগুরা /৩০ অক্টোবর ১৯






Comments are Closed