Main Menu

মাগুরার রাজনের হত্যার দ্রুত বিচারের দাবীতে মানবন্ধন

Magura Rajon Murder pic 1

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার কৃতি ফুৃটবলার ও ছাত্রলীগ নেতা রাজন খান হত্যা মামলার প্রধান আসামী মীর আবু সাঈদসহ সকল আসামীর দ্রত বিচার ও ফাঁসির দাবীতে  আজ সোমবার সকালে শহরের পিটিআই এলাকায় মানবন্ধন করেছে এলাকাবাসী। মানবন্ধনে এলাকার ৩ শতাধিক নারী পুরুষ অংশ নেন। এসময় বক্তব্য রাখেন রাজনের বাবা মুক্তিযোদ্ধা ওহাব খান, রাজনের মা শারমিন আক্তার, রাজনের ভাই যুবলীগ নেতা সেলিম খান, আশরাফ খান, কামরুল হুদা রিফাত খান, রানা খানসহ অন্যরা।
মানববন্ধনে রাজনের বাবা ওহাব খান ও মা শারমিন আক্তার অভিযোগ করেন, এরকম একটি নৃশংস হত্যা মামলায় ২০১৪ সালের ২৮ নভেম্বর আটক হবার মাত্র কয়েকেদিনের মধ্যে সন্ত্রাসী মীর সাঈদ জামিনে  বেরিয়ে আসে। তারপর থেকে সে বিভিন্ন লোক মারফত তাদের পরিবারসহ রাজন হত্যার বিষয়ে যারা প্রতিবাদ জানিয়েছে তাদের হত্যার হুমকী দিচ্ছে। অতীতে মীর সাঈদ প্রতিটি মামলায় একইভাবে উচ্চ আদালত থেকে জামিনে ছাড়া পেয়েছে।  এমনকি ১২ বছর আগে অস্ত্র ও মাদক মামলায় ৪১ বছর সাজা হবার পরও বেশীদিন সে জেলে থাকেনি। অজ্ঞাত গডফাদারদের আনুকুল্য ও কালো টাকার জোরে দ্রুত সময়ে জামিনে ছাড়া পাবার সুযোগ পাওয়ার কারণেই সে নতুন করে অপরাধ করার সুযোগ পাচ্ছে। এসব কারণে তারা তাদের নিরাপত্তাসহ মীর আবু সাঈদসহ দোষীদের দ্রুত বিচার ও ফাঁসি দাবী করেন।
প্রসঙ্গত,এলাকার চাঁদাবাজির প্রতিবাদ করায় ২০১৪ সালের ২৮ অক্টোবর মাগুরা সরকারি কলেজ মাঠে রাজনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ  ঘটনায় রাজনের বাবা ওহাব খান বাদী  হয়ে হত্যাসহ ১৩ মামলার আসামী   মীরসাইদসহ তার সহযোগিদের নামে মামলা করেন।

মাগুরা /২৮ অক্টোবর ১৯






Comments are Closed