Main Menu

ড. শ্রী বীরেন শিকদারের সহায়তায় মাগুরা-২ এ ৮ শিক্ষা প্রতিষ্ঠান পেল ১৭ কোটি টাকার বিল্ডিং

Magura-Nohata-Election-camp-Pic-Biren-Shikder-900x450

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার সংসদীয় আসন ২ এর মহম্মদপুর, শালিখা ও ৪ ইউনিয়নের ৮টি শিক্ষাপ্রতিষ্ঠান তাদের ভবন নির্মানের জন্য প্রায় সতের কোটি টাকা বরাদ্দ পেয়েছে।  এ সকল প্রতিষ্ঠান ও এলাকাবাসির পক্ষ থেকে মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদারকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রতিষ্ঠানগুলোর প্রধান এবং পরিচালনা পর্যদ।
জানা যায়,চলতি বছরের বিভিন্ন সময়ে মাগুরার মহম্মদপুরের ধোয়াইল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়  ১ কোটি ২৪ লাখ ৬৫ হাজার ৫১০ টাকা, বসুর ধুলজুড়ি মাধ্যমিক বিদ্যালয় ১ কোটি ২৪ লাখ ৬৫ হাজার ৫১০ টাকা,বীরেন শিকদার আদর্শ স্কুল এন্ড কলেজ ১ কোটি ৫৫ লাখ ৭০ হাজার ৮৫ টাকা,  শালিখার অভয়াচরণ মাধ্যমিক বিদ্যালয় ২ কোটি ৮৮ লাখ ৩২ হাজার ২৬৫ টাকা, কুল্লিয়া কুচিয়ামোড়া সৈয়দ আতর আলী স্কুল এন্ড কলেজ ২ কোটি ৮৮ লাখ ৩২ হাজার ২৬৫ টাকা,খাটর রামানন্দকাঠি মাধ্যমিক বিদ্যালয় ২ কোট ৮৮ লাখ ৩২ হাজার ২৬৫ টাকা, মশাখালি আব্দুল গনি দ্বাদশ পল্লী মাধ্যমিক বিদ্যালয় ২ কোটি ৮৮ লাখ ৩২ হাজার ২৬৫ টাকা ও বেরইল পলিতা মাধ্যমিক বিদ্যালয় ১ কোটি ৬৪ লাখ ৬৯২ টাকা  বরাদ্দ পেয়েছেন।

এদিকে বরাদ্দ পেয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও পরিচালনা পর্ষদ ব্যানার, ফেস্টুন উপজেলার বিভিন্ন স্থানে লাগিয়ে মাগুরা ২ আসনের সংসদ ড. শ্রী-বীরেন শিকদার এমপি মহোদয়কে ধন্যবাদ জানিয়েছেন।

 

মাগুরা/ ১৩ সেপ্টেম্বর ১৯






Comments are Closed