Main Menu

ইঞ্জিনিয়ার শলক এর জন্মদিন পালন

2019-09-06-15-12-19

শ্রীপুর প্রতিনিধি, মাগুরাবার্তা
গত ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার  ৪০ বছর পেরিয়ে ৪১’শে পা দিলেন মাগুরার শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামের কৃতি সন্তান ২৭তম বিসিএস ক্যাডার, ঢাকাস্থ শ্রীপুর উপজেলা সমিতির যুগ্নসাধারণ সম্পাদক,পিডাব্লিউডি অফিসার্স সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এবং গণপূর্ত অধিদপ্তর সাভার ডিভিশনের নির্বাহী প্রকৌশলী জোয়ারর্দার তাবেদুন নবী শলক।

জন্মদিনে দেশ-বিদেশে হাজারো বন্ধু বান্ধবের ভালবাসা এবং শুভেচ্ছায় সিক্ত হয়েছেন শলক।নিজের জেলা মাগুরা পৌরসভার প্যানেল মেয়র মকবুল হাসান মাকুল, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল এবং সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তা তাকে জন্মদিনের শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন।তারা বলেন, শলক ভাইয়ের সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করি এবং আজীবন মাগুরার সন্তান হিসেবে দেশের জন্য কাজ করে মাগুরার মুখ উজ্জ্বল করুক এমনটাই প্রত্যাশা করি।

প্রিয়জনদের ধন্যবাদ জানিয়ে শলক  বলেন, দেখতে দেখতে আমার জীবন থেকে আরও একটি বছর ঝরে গেল।আমার জন্য সবাই দোয়া করবেন যেন আজীবন মানুষের উপকার ও সেবা করতে পারি, আর উপকার যদি না করতে পারি তাহলে অন্তত অামার দ্বারা যেন কারও কোন ক্ষতি না হয়। কারণ জীবনে বড় হওয়ার চেয়ে জরুরি একজন ভালো মানুষ হওয়া। তাই দোয়া করবেন যতদিন’ই বাঁচি না কেনো যেন মান সম্মানের সহিত সত্যিকারের একজন মানুষ হিসেবে বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে বাঁচতে পারি ”। তিনি তাঁর পরিবার,বন্ধু মহল, ভক্ত এবং যারা জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সবাই কে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন।






Comments are Closed