Main Menu

মাগুরায় শেখ রাসেল ফুটবল টুর্ণামেন্টের আছাদুজ্জামান স্পোর্টস একাডেমী জয়ী

1

বিশেষ প্রতিনিধি,মাগুরাবার্তা
মাগুরায় আজ শুক্রবার বিকেলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল অনুর্ধ্ব-১৫ ফুটবল টুর্ণামেন্টের শুভ উদ্বোধন হয়েছে । উদ্বোধনী খেলায় আছাদুজ্জামান স্পোর্টস একাডেমী ৫-০ গোলের ব্যবধানে ঝিনাইদহ ফুটবল একাডেমীকে হারিয়ে জয়ী হয়েছে ।
শুক্রবার বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে এ টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান । প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: আলী আকবর । বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল,সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু,রূপালি ব্যাংক গ্রুপের এমডি মহসিন বিশ্বাস,মক্কা পেপার এন্ড বোর্ড মিলস্ লিমিটেডের এমডি মো: আরিফুল হক ও  জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন ।

উদ্বোধনী খেলায় অংশ নেয় আছাদুজ্জামান স্পোর্টস একাডেমী বনাম ঝিনাইদহ ফুটবল একাডেমী ।
তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার প্রথমার্থের ৮ মিনিটে আছাদুজ্জামান স্পোর্টস একাডেমী পক্ষে নিশান প্রথম একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় । পরে আছাদুজ্জামান স্পোর্টস একাডেমীর চৌকস খেলোয়াড় শাকিল প্রথমআর্থে ২৬ মিনিটে ১টি ও ২য় আর্ধে আরো ৩ টি গোল করে দলকে জয়ী করে ।11
১ম দিনের খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় আছাদুজ্জামান স্পোর্টস একাডেমীর  চৌকস  খেলোয়াড় শাকিল।
মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় আছাদুজ্জামান  স্পোর্টস একাডেমী এ টুর্ণামেন্টের আয়োজন করে । টুর্ণামেন্টে ৮টি ফুটবল দল অংশ নিচ্ছে। আগামীকাল শনিবার গোপালগঞ্জ ফুটবল একাডেমী মুখোমুখি হবে নড়াইলের মুন্সী ওলিয়র রহমান ফুটবল একাডেমীর । খেলার চমৎকার ধারা বিবরণী প্রকাশ করেন জাতীয় ধারাভাষ্যকর কুমার কল্যাণ ও প্রদ্যুৎ কুমার রায় । উদ্বোধনী খেলায় প্রচুর দর্শক সমাগম ঘটে ।






Comments are Closed