Main Menu

নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের ৯৪ ব্যাচের ঈদ পূনর্মিলনী মঙ্গলবার

68751542_2493733394248936_7637947767922360320_n

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার ঐতিহ্যবাহী নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের ১৯৯৪ সালের এসএসসি ব্যাচের এসএসসি পাশের ২৫ বছর পূর্তি ও পূনর্মিলনী আগামী মঙ্গলবার সকাল থেকে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর।
অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি পদোন্নতি প্রাপ্ত) তারিকুল ইসলাম, নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হুমায়ুনউর রশিদ মুহিত ও স্কুলের প্রধান শিক্ষক এ.এস.এম রফিকুল আলা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ৯৪ ব্যাচের ছাত্র ও অনুষ্ঠান উদযাপন পরিষদের আহবায়ক এস.এম মোখেলেছুর রহমান।
মোখলেছুর রহমান জানান- ঐতিহ্যবাহী এ বিদ্যাপিঠের শতবর্ষের ইতিহাসে হাজার হাজার কৃতি ছাত্র রয়েছেন। তাদের মধ্যে আমাদের ১৯৯৪ সালের এসএসসি ব্যাচেও অনেকেই নিজ নিজ কর্মক্ষেত্রে কৃতিত্বের স্বাক্ষর রাখছেন। ঈদ উল আযহা উপলক্ষে তারা অধিকাংশই নিজ বাড়িতে আসছেন। আমরা তাদের সবাইকে নিয়ে মঙ্গলবার দিনব্যাপী র‌্যালী, আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করছি। এ অনুষ্ঠানমালা সম্পন্ন করতে আমাদের ব্যাচের সকল বন্ধুরাই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এ উপলক্ষে একটি স্মরনিকা আমরা প্রকাশ করেছি। যেখানে আমাদের অনেক বন্ধুই তাদের মেধার প্রকাশ রেখেছেন। আমরা চাই এ বন্ধন অটুট রেখে নিজেদের স্কুল ও এলাকার উন্নয়নে ভূমিকা রাখতে। এ উপলক্ষে মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন ঢাকা থেকে আগত স্বনামধন্য শিল্পীবৃন্দ।

মাগুরা/ ১১ আগস্ট ১৯






Comments are Closed