Main Menu

মাগুরায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে জেলা পর্যায়ের পুরস্কার বিতরণ

Magura pic 04.08 copy

বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে মাগুরা জেলা পর্যায়ের পুরস্কার বিতরণ  রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা শিক্ষা অফিস আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ আলী আকবর বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সার্টিফেকেট তুলে দেন। জেলা শিক্ষা অফিসার রনজিৎ কুমার মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুস সালাম, সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ।
অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষার্থীসহ জেলার চারটি উপজেলার ৭৪ জন বিজয়ীকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট দেয়া হয়।
এর আগে অনুষ্ঠানে ‘নিজ প্রাঙ্গন পরিস্কার রাখি, সবাই মিলে ডেঙ্গু নির্মূল করি’ এই প্রতিপাদ্য নিয়ে ডেঙ্গু প্রতিরোধ, নিরাময়, ও নির্মূলকরণে জনসচেতনতামূলক প্রচারণা নিয়ে আলোচনা করা হয়। এ সময় জেলা প্রশাসক আলী আকবর স্থানীয়ভাবে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে পরিস্কার পরিচ্ছন্নতা, মশক নিধন, লিফলেট বিতরণসহ শ্রেণীকক্ষে ডেঙ্গু নির্মূল বিষয়ক নির্দেশনা প্রদানের জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

মাগুরা ০৪ আগস্ট ১৯






Comments are Closed