বিশেষ প্রতিনিধি, মাগুরাবার্তা
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে মাগুরা জেলা পর্যায়ের পুরস্কার বিতরণ  রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। জেলা শিক্ষা অফিস আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক মোঃ আলী আকবর বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সার্টিফেকেট তুলে দেন। জেলা শিক্ষা অফিসার রনজিৎ কুমার মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুস সালাম, সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত ঘোষ।
অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক, বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষার্থীসহ জেলার চারটি উপজেলার ৭৪ জন বিজয়ীকে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট দেয়া হয়।
এর আগে অনুষ্ঠানে ‘নিজ প্রাঙ্গন পরিস্কার রাখি, সবাই মিলে ডেঙ্গু নির্মূল করি’ এই প্রতিপাদ্য নিয়ে ডেঙ্গু প্রতিরোধ, নিরাময়, ও নির্মূলকরণে জনসচেতনতামূলক প্রচারণা নিয়ে আলোচনা করা হয়। এ সময় জেলা প্রশাসক আলী আকবর স্থানীয়ভাবে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে পরিস্কার পরিচ্ছন্নতা, মশক নিধন, লিফলেট বিতরণসহ শ্রেণীকক্ষে ডেঙ্গু নির্মূল বিষয়ক নির্দেশনা প্রদানের জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

মাগুরা ০৪ আগস্ট ১৯