তাছিন জামান, মাগুরাবার্তা
মাগুরার শ্রীপুর উপজেলার তারাউজিয়াল  গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ আকিদুজ্জামানের  নাতনি উম্মে হাবিবা তিথি এ বছর এইচএসসি তে জিপিএ-৫ পেয়েছে। সে ডাক্তার হয়ে গরিব অসহায় মানুষের সেবা করতে চায়।
ছোটবেলা থেকেই উম্মে হাবিবা তিথি  মেধাবী ছাত্রী হিসেবে পরিচিত। জীবনের প্রতিটি বোর্ড পরিক্ষায় জিপিএ -৫ পেয়েছে তিথি। এবছর  উচ্চ মাধ্যমিক পরিক্ষায় ঢাকা বোর্ডের অধীনে শহীদ আনোয়ার গালর্স  স্কুল এন্ড কলেজ এ বিঞ্জান বিভাগ থেকে জিপি এ – ৫ পেয়েছেন। বেসরকারি চাকুরিজীবি বাবা মুন্সী মশিউর রহমান এবং মা গৃহিনী তানজিমা খাতুনের বড় মেয়ে তিথি।

তিথি ৫ম শ্রেণীতে সমাপনী পরিক্ষায়  জিপিএ ৫ পেয়ে কৃত্বিতের সাথে উত্তীর্ণ হন এবং ট্যালেন্টপুলে বৃত্তি পান। ৮ম  শ্রেণীতে জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় জিপিএ ৫ এবং ঢাকা বোর্ড এ বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পান। বুধবার বের হওয়া  উচ্চ-মাধ্যমিক পরীক্ষায় বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়ে কৃত্বিতের সাথে উত্তীর্ণ হন। ধারাবাহিকভাবে তার এই সাফল্যের জন্য পরিবার, আত্মীয়-স্বজন শিক্ষক সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ তাকে শুভেচ্ছা ও সার্বিক মঙ্গল কামনা করেছেন। মাগুরাবার্তার পক্ষ-থেকে এই মেধাবীর জন্য রইল শুভ কামনা।